রাজশাহীসংবাদ সারাদেশসারাদেশ

রামেকে করোনা উপসর্গ নিয়ে মৃত্যু ১

স্টাফ রিপোর্টারঃ

করোনার উপসর্গ নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে এক বৃদ্ধা মারা গেছেন। চিকিৎসাধীন অবস্থায় গতকাল ২২ নভেম্বর সোমবার সকাল ৯ টা থেকে আজ ২৩ নভেম্বর মঙ্গলবার সকাল ৯টার মধ্যে হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে তিনি মারা যান। রামেক হাসপাতালের পরিচালক এ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ১ দিনে রামেক হাসপাতালে করোনা সংক্রমণে কোনো রোগী মারা যাননি। তবে করোনা সংক্রমণের উপসর্গ নিয়ে একজন বৃদ্ধা মারা গেছেন। আশঙ্কাজনক অবস্থায় তিনি হাসপাতালের আইসিইতে ভর্তি ছিলেন। চিকিৎসাধীন অবস্থায় সেখানেই তার মৃত্যু হয়েছে।

এদিকে ১০৪ শয্যার রামেক করোনা ইউনিটে সকাল ৯ টা পর্যন্ত রোগী ভর্তি ছিলেন ৩০ জন। একদিন আগেও এই সংখ্যা ছিল ৩২ জন। বর্তমানে রাজশাহীর ৭ জন, চাঁপাইনবাবগঞ্জের ৭ জন, নওগাঁর ৫ জন, পাবনার ৫ জন, নাটোরের ৩ জন, মেহেরপুরের ২ জন এবং সিরাজগঞ্জের ১ জন হাসপাতালে ভর্তি রয়েছেন।

হাসপাতালে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ৭ জন। করোনার উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ১৭ জন। করোনা ধরা পড়েনি ভর্তি ৬ জন। এ ছাড়া ১ দিনে ভর্তি হয়েছেন ৪ জন। এই এক দিনে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ৪ জন। এর আগে সোমবার রামেক হাসপাতাল ল্যাবে ৪৯ জনের করোনার নমুনা পরীক্ষা হয়েছে। এর মধ্যে করোনা ধরা পড়েছে ৪ জনের।

একই দিনে রাজশাহী মেডিকেল কলেজ ল্যাবে ১৪৫ জনের নমুনা পরীক্ষা হয়েছে। এর মধ্যে রাজশাহী জেলার ১ জনের নমুনায় করোনা ধরা পড়েছে। পরীক্ষার অনুপাতে জেলার করোনা শনাক্তের হার ২ দশমিক ৫৮ শতাংশ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button