নওগাঁরাজশাহীসংবাদ সারাদেশসারাদেশ

রাণীনগরে সন্ত্রাসী আটক ৫

নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর রাণীনগরে র‌্যাব ৫ ক্যাম্পের একটি দল ৫ জন সন্ত্রাসীকে আটক করেছে। গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলার সদরের পশ্চিম বালুভরা এলাকা থেকে তাদের আটক করে।

আটককৃতরা হলেন, উপজেলার সদরের পশ্চিম বালুভরা গ্রামের মৃত আঃ গফুরের ছেলে লুৎফর রহমান (৪৫), জালাল উদ্দিন শেখের ছেলে মাসুম (৩৪), জালালের ছেলে নয়ন (৩০), আঃ রাজ্জাকের ছেলে রাহিম (২৮) ও মৃত মছির উদ্দিনের ছেলে মফিজ (৩৩)।

র‌্যাব ৫ নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. সানরিয়া চৌধুরী বলেন, কিছু দিন আগে রাণীনগর সদরের পশু হাসপাতাল মোড়ের নিকট ডাক্তার সেবা নামক একটি জনকল্যাণ মূলক প্রতিষ্ঠান ম্যানেজারের কাছ থেকে তারা ২৫ হাজার টাকা চাঁদা গ্রহণ করে। এ সময় আরো ৫ লাখ টাকা চাঁদা দাবী করে। ওই প্রতিষ্ঠান ৫ লাখ টাকা দিতে অস্বীকার করায় তারা প্রতিষ্ঠানের ম্যানেজারকে মারধর করে ও প্রতিষ্ঠান বন্ধের হুমকি দেয়। পরবর্তীতে ৫ লাখ টাকা দিতে না পারায়  অফিসের আসবাবপত্র লুট করে নিয়ে যায়। তখন জনকল্যাণ অফিসের ম্যানেজার থানায় জরুরী ভিত্তিতে একটি অভিযোগ করেন। এমন সময় গোয়েন্দা পুলিশ উপজেলার সদরের পশ্চিম বালুভরা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে রাণীনগর থানায় মামলা করা হয়েছে। র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে আটককৃত ব্যক্তিরা এলাকার চাঁদাবাজ সন্ত্রাসী। তাদের বিরুদ্ধে রাণীনগর থানায় চাঁদাবাজী, ছিনতাই, মারামারিসহ একাধিক মামলা রয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button