রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহী হোটেল স্টার থেকে সৌদি রিয়ালসহ তিন প্রতারক আটক

ষ্টাফ রিপোর্টারঃ

রাজশাহী নগরীর আবাসিক হোটেল স্টার থেকে সৌদি রিয়াল ও নগদ দেড় লক্ষ টাকাসহ তিন প্রতারককে আটক করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ।

গতকাল ১১ জুন, বৃহস্পতিবার রাত ১০ টার দিকে শামিম নামের, এক ব্যক্তির অভিযোগের ভিত্তিতে, বোয়ালিয়া মডেল থানার থানার এসআই আব্দুল মতিন, এএসআই আব্দুল্লাহ আল মামুন, এএসআই নাজমুলসহ সঙ্গীয় ফোর্সসহ হোটলটিতে অভিযান চালিয়ে তাদের আটক করেন। আটক কৃতরা ১। ছালাম ঢালী,পিতা- কাঞ্চন ঢালি, গ্রাম-মাজারকান্দি,থানা- রাজৈর, জেলা- মাদারীপুর,  ২। নিজাম মাতাব্বর, পিতা-ইদ্রিস মাতাব্বরের, গ্রাম- শিবচর,থানা- বাঘমারা, জেলা- রাজশাহী ৩। জাহাঙ্গীর সিকদার, পিতা-নোয়াবালি সিকদার, গ্রাম-শ্রীকৃষ্ণদি,থানা-রাজৈর,জেলা- মাদারীপুর।

এসময় তাদের নিকট হতে প্রতারণার কাজে ব্যবহৃত ৫০ রিয়ালের ৪ টি সৌদি নোট ও নগদ ১ লাখ ৫০ হাজার নগদ টাকা উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেন, রাজশাহী বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ নিবারণ চন্দ্র বর্মন। তিনি বলেন, প্রতারকরা শামীম নামের এক ব্যাক্তিকে বলেন আমাদের কাছে বেশ কিছু রিয়াল আছে। যা বাংলাদেশি ৩০ লাখ টাকা মুল্য। এ টাকা ভঙ্গাতে পারছিনা। আপনি যদি নিতে চান তাহলে ১ লাখ ৫০ হাজার টাকা নিয়ে আসেন বিনিময়ে সব রিয়াল দিয়ে দিব। তাদের কথা বিশ্বাস করে নগরীর জিরো পয়েন্টে রাত সাড়ে ৮ টার সময় দেড় লাখ টাকা নিয়ে আসেন শামীম। তাদের হাতে এ টাকা তুলেদেন শামিম। বিনিময়ে একটি লাল গামছার পোটলা ধরিয়ে দেয় প্রতারকরা। তারা চলে যাওয়ার পর গামছা খুলে দেখেন, ৫০ রিয়াল ৪ টি নোট ও কাগজে ভর্তি ছিলো পোটলাতে। পরে বিষয়টি থানা পুলিশকে অবগত করেন শামীম। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে গণকপাড়া মোড় স্টার হোটেলের তৃতীয় তলার একটি কক্ষ থেকে তাদের আটক করা হয়।

তিনি আরো জানান, আটককৃতদের বিরুদ্ধে বোয়ালিয়া থানায় প্রতারণার মামলা হয়েছে। আজ ১২ জুন শুক্রবার দুপুরে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button