রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

মোঃহুমায়ন কবীরঃ

আজ ১৮ জুলাই রবিবার কর্মহীন ও অসহায় পরিবারকে সহোযোগিতা মহানগরীরতে রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের পক্ষ থেকে কর্মহীন ও অসহায় পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। প্রতি পরিবারে ৫ কেজি চাল ছাড়াও আলু, ডাল, তেলও অন্যান্য উপাদান বিতরণ করা হয়।

এ সময়ে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি লিয়াকত আলী, আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক মোঃ জামাত খান, সাংগঠনিক সম্পাদক দেবাশীষ প্রামাণিক দেবু, এ্যাডভোকেট এন্তাজুল হক বাবু, সাংবাদিক ইউনিয়নের নেতা মামুন অর রশিদ, উপদেষ্টা প্রকৌশলী খাজা তারেক, নারী নেত্রী সেলিনা বেগম, যুব নেতা কে এম জোবায়েদ হোসেন জিতু্‌, ডাঃ আল আমিন ও চাইনা বেগম, অনুষ্ঠানে বক্তারা বলেন এই মহামারিতে অনেক মানুষ কর্মহীন হয়েছে। তাদের পাশে অতীতেও রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদ ছিলো। এখনো আছে, সব সময় মানুষের জন্য কল্যাণে কাজ করছেন এরই ধারাবাহিকতা অসহায় কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হলো।

করোনা ভাইরাসের প্রথমে গত বছরের মে মাসে অসহায় মানুষের মধ্যে খাদ্য ও অন্যান্য অনুদান প্রদান করা হয়। এ ছাড়াও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়রের তহবিলে রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের পক্ষ থেকে অনুদান দেওয়া হয়েছে। আগামী দিনেও রাজশাহীর মানুষের জন্য এই সংগঠনটি মৌলিক অধিকার নিয়ে কাজ করবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button