রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহী সাবেক স্ত্রীকে কুপিয়ে জখম, আসামী আটক

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী মহানগরীতে সাবেক স্ত্রীকে কুপিয়ে জখম করার ঘটনায় আসামীকে গ্রেফতার করেছে আরএমপি’র বোয়ালিয়া মডেল থানা পুলিশ। এসময় আসামীর কাছ থেকে জখমের ঘটনার ব্যবহৃত চাকু উদ্ধার হয়।

আটককৃত হলো মো: সোহানুর রহমান সোহান (২৮)। সে রাজশাহী মহানগরীর হেতেমখাঁ গোরস্থান গ্রামের সেলিম শেখের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, ২০১০ সালে তামান্না সরদার উর্মি (২৩) এর সাথে আসামী  সোহানুর রহমান সোহানের বিবাহ হয়। বিবাহের পর হতে আসামীর সাথে উর্মির বিভিন্ন কারণে মনোমালিন্য হওয়ায় ২০১৭ সালে সোহানকে তালাক দেয়। এরপর থেকে সোহান প্রায় সময় উর্মিকে বিভিন্ন ধরনের ভয়ভীতি ও হুমকি প্রদান করে আসছিল।

গত ১৭ এপ্রিল ২০২২ রাত ৯ টায় উর্মি বোয়ালিয়া থানার নিউমার্কেট হতে রিক্সায় বাড়ী ফেরার সময় হেতেমখাঁ পাঁচতলা মোড়ে পৌঁছালে আসামী সোহান তার পথরোধ করে চাকু দ্বারা শরীরের বিভিন্ন স্থানে উপর্যুপরি আঘাত করে গুরুত্বর জখম করে। উর্মির পিতা মো: নবাব সরদারের এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে বোয়ালিয়া মডেল থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়।

মামলা রুজু পরবর্তীতে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ জনাব মো: মাজহারুল ইসলামের সার্বিক দিক নির্দেশনায় এসআই মো: আবু হায়দার ও তার টিম গোয়েন্দা তথ্য ও তথ্য-প্রযুক্তি বিশ্লেষণের মাধ্যমে আজ ১৯ এপ্রিল ২০২২ (১৮ এপ্রিল দিবাগত) রাত আড়াইটায় হেতেমখাঁ গোরস্থান এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মো: সোহানুর রহমান সোহানকে গ্রেফতার করে। আসামীর দেওয়া তথ্য মতে হেতেমখাঁ গোরস্থান সংলগ্ন পুকুরে পানির ভিতর হতে ঘটনার সময় ব্যবহৃত ধারালো চাকু উদ্ধার করে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button