রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহী মহানগরীতে চুরি যাওয়া কম্পিউটার সামগ্রী উদ্ধার আটক ৪

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী মহানগরীর ইস্ট ওয়েস্ট স্কুল অ্যান্ড কলেজের চুরির ঘটনায় ৪ জনকে আটক করেছে রাজপাড়া থানা পুলিশ।

এ সময় তাদের কাছ থেকে চুরি যাওয়া আংশিক মালামাল উদ্ধার করা হয়েছে। আটককৃত আসামীরা হলো রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার বসুয়া উত্তরপাড়ার মৃত শরিফ মন্ডলের ছেলে মোঃ আনারুল (৩৪), বহরমপুর ব্যাংক কলোনীর মৃত আঃ সামাদের ছেলে মোঃ সানোয়ার হোসেন কালু (৪০), মৃত সোলাইমানের ছেলে মোঃ শাহীন শেখ টিটু (৪৪) ও মোঃ জামিরুল শেখ লিটন (৪৬)। 

ঘটনা সূত্রে জানা যায়, করোনা ভাইরাসের কারণে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার বহরমপুর সিটি বাইপাস ইস্ট ওয়েস্ট স্কুল অ্যান্ড কলেজটি বন্ধ থাকায় কলেজের অধ্যক্ষ মোঃ আকতার হোসেন একাই নিয়মিত অফিসের কাজকর্ম করতেন।  গত ১৯ জুলাই রাত ১১.০০ টায় তিনি অফিস বন্ধ করে বাসায় যান। পরদিন সকাল ৭.০০ টায় অফিসে এসে দেখতে পান প্রতিষ্ঠানের নিচ তলার জানালার গ্রিল কাটা। ভিতরে প্রবেশ করে দেখেন প্রতিষ্ঠানের প্রজেক্টর, কম্পিউটার সরঞ্জামাদি ও নগদ ২০,০০০ টাকাসহ ২,৯৫,০০০ টাকার মালামাল চুরি হয়েছে। উক্ত ঘটনার প্রেক্ষিতে রাজপাড়া থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়।

মামলা রুজু পরবর্তীতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ আনোয়ার হোসেন ও তার টিম চোর সনাক্ত করাসহ চুরি যাওয়া মালামাল উদ্ধারের অভিযান অব্যাহত রাখে। সর্বশেষ গত ২৯ জুলাই সন্ধ্যা ৬.৩০ মিনিটে অফিসার ইনচার্জ রাজপাড়া থানা জনাব মোঃ মাজহারুল ইসলামের দিকনির্দেশনায় এসআই মোঃ আনোয়ার হোসেন, এসআই মোঃ মকবুল হোসেন, এএসআই মোঃ বেলাল শেখ ও তার টিম অভিযান পরিচালনা করে বহরমপুর মোড় হতে আসামী মোঃ আনারুল ও মোঃ সানোয়ার হোসেনকে আটক করে।  এ সময় তাদের কাছ থেকে একটি স্ক্যানার মেশিন ও ফ্যান উদ্ধার হয়।

আটককৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদ শেষে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়। উক্ত আসামীদের তথ্যের ভিত্তিতে গতকাল ৩০ জুলাই রাত ১১.৩০ মিনিটে রাজপাড়া থানা পুলিশের ঐ টিম অভিযান পরিচালনা করে বহরমপুর এলাকা হতে আসামী মোঃ শাহীন শেখ টিটু ও মোঃ জামিরুল শেখ লিটনকে আটক করে।  এ সময় আসামীদের কাছ থেকে ১ টি রাউটার, ৪ টি মনিটর, ৪ টি কম্পিউটার উদ্ধার করা হয়। অন্যান্য মালামাল উদ্ধারে অভিযান অব্যাহত আছে। আটককৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button