রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহী মহানগরীতে আটক ৩

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী মহানগরীতে ইয়াবা ও দেশীয় অস্ত্রসহ আটক করা হয়েছে ৩ ব্যক্তিকে। ৫০ পিস ইয়াবা ট্যাবলেট, ১ টি ছোরা ও ১ টি হাসুয়া সহ তাদেরকে আটক করেছে আরএমপি ডিবি।

আটককৃত আসামীরা হলেন রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার সুজানগর মথুরডাঙ্গা গ্রামের মোঃ নওশাদ আলীর ছেলে মোঃ আরিফ হোসেন ডলার (২৬), মৃত ফুলুয়া বাবুর ছেলে শ্রী রাহুল (৩২) এবং মোঃ ইসলামের ছেলে মোঃ নাজির (৩৩)।

রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ ও মাদক-চোরাচালান মুক্ত করার লক্ষ্যে রাজশাহী মহানগর পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে কাজ করে যাচ্ছে আরএমপি।

এরই ধারাবাহিকতায় গতকাল ১০ আগষ্ট বিকেল ৪.৩৫ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদ এর নেতৃত্বে এসআই মোঃ মাহফুজুর রহমান ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযানে ডিউটি করছিল। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, বোয়ালিয়া থানার সুজানগর বালুর মাঠের পশ্চিমে পুকুর পাড়ে ৩ জন ব্যক্তি ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের জন্য অবস্থান করছে।উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম বিকেল ৪.৫০ টায় ঘটনাস্থলে পৌঁছে আসামী মোঃ আরিফ হোসেন ডলার (২৬), শ্রী রাহুল (৩২) ও মোঃ নাজির (৩৩) কে আটক করে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button