রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহী দলিল লেখক সমিতির আজীবন সভাপতি নির্বাচিত হওয়ায় আলহাজ্ব মহিদুল কে সর্বস্তরের মানুষের অভিনন্দন

নিজস্ব প্রতিবেদকঃ

উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে রাজশাহী সদর দলিল লেখক সমিতির হল রুমে সংগঠনটির সাধারণ সভা অনুষ্ঠিত হয়। ১৮ ফেব্রুয়ারি শনিবার দলিল লেখক আয়োজিত সভায় বার্ষিক আয়-ব্যায়ের হিসাব প্রদান করা হলে সর্বসম্মতিক্রমে তা পাস করা হয়। এছাড়াও সমিতির উন্নয়নে বিস্তারিত আলোচনা শেষে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহন করেন রাজশাহী সদর দলিল লেখক সমিতি।

উক্ত কমিটির মেয়াদ শেষ হওয়ায় নিমাই কুমার কে প্রধান নির্বাচন কমিশনার ও আব্দুর রকিব বুলবুলকে যুগ্ম নির্বাচন কমিশনার করে সাত সদস্য বিশিষ্ট নির্বাচন কমিটি গঠন করেন ।
পরবর্তীতে সর্ব সম্মতিক্রমে আলহাজ্ব মহিদুল হককে রাজশাহী সদর দলিল লেখক সমিতির আজীবন সভাপতি মনোনিত করেন সমিতির অনান্য সদস্যরা। একই সঙ্গে অপর ১০টি পদে আগামী ২ মার্চ ভোট গ্রহণের তারিখ ঘোষণা করেন উক্ত সভায়।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আলহাজ্ব শেখ জাকাতুল্লাহ মলার, হুমায়ুন আক্তার মাবুল, সিরাজ উদ্দিন বাবু, মোস্তাফিজুর রহমান বাবলু, আতিকুল ইসলাম তপন, শামিম হাসান, বাবুল সরকার, সেলিম উদ্দিন, দুলাল হোসেন, হাফিজুর রহমান সাগর, সাদিয়া রহমান ভুটান, আল মামুন, আব্দুর রহমান প্রমূখ। উল্লেখ্য থাকে যে রাজশাহী সদর দলিল লেখক সমিতির সভাপতি আলহাজ্ব মহিদুল হক নিজের দক্ষতা বলে কেন্দ্রের যুগ্ন সাধারণ সম্পাদক পদ পুর্বেই লাভ করেন।

রাজশাহী সদর দলিল লেখক সমিতির একাধিক সুত্র বলছে তিনি উত্তর অঞ্চলের যে কোন দলিল লেখক অথবা সাব রেজিষ্ট্রারের বিপদে সহায়তার হাত বাড়িয়ে দেন। কিছুদিন পুর্বে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বখাটেদের হামলার শিকার হন সেখানকার সাবরেজিষ্ট্রার দ্রুত সেখানে ছুটেযান সভাপতি আলহাজ্ব মহিদুল হক। তিনি সেই আহত সাবরেজিষ্ট্রার কে নিয়ে হাসপাতালে জরুরি চিকিৎসার জন্য ছুটা ছুটি করেন। মহুর্তেই তার ছবি ভাইরাল হয় যোগাযোগ মাধ্যমে। এমন ব্যক্তি আজীবন সভাপতি নির্বাচিত হওয়ায় সর্বস্তরের মানুষ তাকে শুভেচ্ছা জানিয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button