ঠাকুরগাঁসংবাদ সারাদেশসারাদেশ

ঠাকুরগাঁও বিয়ে বাড়ীতে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

করোনাভাইরাস সংক্রমণ রােধে কঠোর লকডাউন চলাকালীন বিয়ের অনুষ্ঠান বন্ধ ঘােষণা করছে সরকার । সেই নির্দেশনা অমান্য করে ঠাকুরগাঁও সদর উপজেলায় দুটি বিয়ের আয়ােজন করায় তাদেরকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত ।

বিধি নিষেধ অমান্য করায় ভাগীরত ও ইলেকশন নামে দুই ব্যক্তিকে ৫ হাজার টাকা করে ১০ হাজার জরিমানা করা হয় । গতকাল ২ জুলাই শুক্রবার ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুল্লাহ আল মামুন এ জরিমানা করেন। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন ।

জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত রাখার ঘােষণা দেন তিনি । জানা গেছে, কঠোর বিধি নিষেধ চলমান অবস্থায় সদর উপজেলার আকচা ইউনিয়নের দক্ষিণ বটিনা বানিয়াপাড়া গ্রামের ভাগীরথ (৪৫) তার ছেলের জন্য বিয়ের অনুষ্ঠানের আয়ােজন করেন। গােপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে বিয়ের খাবারের আয়ােজন ভেঙে দেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন । তাকে ৫ হাজার টাকা জরিমানা করেন । একইভাবে দক্ষিণ বটিনা শ্রীখড়ী গ্রামের শ্রী ইলেকশনের (৪৫) মেয়ের বিয়ের খাবারের আয়ােজন বন্ধ করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট । তাকেও ৫ হাজার টাকা জরিমানা করেন ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button