রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীর সাবেক এসআই ফেন্সিডিল সহ আটক

নিজস্ব প্রতিবেদকঃ

সিরাজগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে প্রাইভেট কারে করে ২০০ বোতল ফেন্সিডিল পাচারের সময় পুলিশের ১জন বরখাস্ত এসআই এবং রাজশাহীর ১জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে ।

গত (১৮ই এপ্রিল) বিকেল ৪ টার সময় সিরাজগঞ্জ থানার পৌরসভার মাসুমপুর মৌসুমি সিনেমা হলের মোড় থেকে তাদের আটক করা হয়। এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানায় সিরাজগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ। এবং বিজ্ঞপ্তিতে তিনি আরও বলেন, সিরাজগঞ্জের পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল, বিপিএম (বার), পিপিএম (বার) নির্দেশক্রমে সিরাজগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ রওশন আলীর তত্ত্বাবধানে জেলা গোয়েন্দা শাখা পুলিশের এসআই নাজমুল হকের নেতৃত্বে এএসআই মোজাম্মেল হক এবং ডিবি পুলিশের ১টি টিম গত (১৮ এপ্রিল) বিকেল ৪ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে । সিরাজগঞ্জ থানার পৌরসভার মাসুমপুর মৌসুমি সিনেমা হলের মোড়ে অভিযান চালায়। সে সময় ১টি প্রাইভেট কার তল্লাসি করে ২০০ বোতল ফেন্সিডিল সহ রাজশাহীর শীর্ষ মাদক সম্রাট আরএমপি কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম নতুনপাড়া গ্রামের আকতার হোসেনের ছেলে ইসমাইল হোসেন সুমন এবং নাটোর কানাইখালী গ্রামের সৈয়দ আলী মোল্লার ছেলে পুলিশের বরখাস্ত এসআই মোহাম্মদ আলীকে হাতে নাতে আটক করেছে। সে সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি প্রাইভেট কার, আটককৃতদের ব্যবহৃত মোবাইল, ড্রাইভিং লাইসেন্স, এনআইডি কার্ড এবং নগদ টাকা জব্দ করা হয়েছে। এই সংক্রান্তে সিরাজগঞ্জ থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়।

দীর্ঘদিন আগে আরএমপি কাশিয়াডাঙ্গা থানার সেকেন্ড অফিসার হিসাবে কর্মরত ছিলেন মোহাম্মাদ আলী। বিভিন্ন অনিয়ম এবং মাদক ব্যবসার সাথে জড়িত থাকায় তাকে পুলিশ বাহীনি থেকে চাকুরিচ্যুত্ত করা হয়েছে। মোহাম্মাদ আলী কাশিয়াডাঙ্গা থানায় থাকা কালিন ইসমাইল হোসেন সুমনের সাথে মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে। সুমনের বিরুদ্ধে রাজশাহীর বিভিন্ন থানায় ৪ টি মাদক মামলা রয়েছে। সুমন ও তার সাথে ৭ থেকে ৮ জন সহযোগি মিলে গোদাগাড়ী থেকে মাদক নিয়ে এসে রাজশাহী শহরে দীর্ঘদিন যাবত বিশাল মাদক সিন্ডিকেট গড়ে তুলেছে বলে জানায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button