রাজশাহীরাজশাহী সংবাদসংবাদ সারাদেশ

রাজশাহীর সাংবাদিক সমাজের গঠন মুলক পরামর্শ দিলেন সাংবাদিক নেতা আহম্মেদ আবু জাফর

নিজস্ব প্রতিবেদকঃ

দেশের সকল সাংবাদিকদের ঐক্যবদ্ধ হয়ে বিএম এস এফ এর ১৪ দফা দাবি তুলে তা বাস্তবায়নের লক্ষে কাজ করার আহব্বান জানালেন সাংবাদিক নেতা আহম্মেদ আবু জাফর। বুধবার সন্ধ্যায় রাজশাহী মডেল প্রেসক্লাবে বিএম এস এফ এর সাংগঠনিক সফরে বিএম এসএফ এর প্রতিষ্ঠাতা ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আহম্মেদ আবু জাফর এসব কথা বলেন।

তিনি আরো বলেন, একজন রিক্সা চালক ভ্যান চালক বা  ট্রাক চালকের একটি নাম্বার থাকে, কিন্তু সাংবাদিকদের ক্ষেত্রে সঠিক কোন তালিকা প্রনয়ন করা হয়নাই, সাংবাদিকদের কল্যানের জন্যএমন ১৪টি দাবি নিয়ে কাজ করছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম।সরকারের সুদৃস্টি ও দ্রুত বাস্তবায়নের জন্য সরকারের প্রতি দাবি জানান তিনি।

সারাদেশে সাংবাদিক লাঞ্চিত হওয়ার ঘটনা ও নির্যাতিত সাংবাদিকদের পাশে কাজ করছে মফস্বল সাংবাদিক ফোরাম। এ সময় রাজশাহীতে কর্মরত সাংবাদিকদের  অনেকেই প্রশ্ন করেন সাংবাদিক নেতা আহম্মেদ আবু জাফরকে এ সময়  বিভিন্ন প্রশ্নের উত্তর দেন জাতীয় পরিষদের সদস্য মোফাজ্জল হোসেন, জাতীয় পরিষদের সদস্য ফায়সাল আহম্মেদ অপু ,সংগঠনের আজীবন সদস্য মোস্তাক আহম্মেদ খান। রাজশাহীতে কর্মরত সাংবাদিকদের মাঝে প্রশ্ন করেন রাজশাহী মডেল প্রেসক্লাবের নির্বাহী সদস্য হুমায়ন কবির, মডেল প্রেসক্লাবের সহ সভাপতি মমিন ওয়াহীদ হীরো,মডেল প্রেসক্লাবের সহ সভাপতি বাবরমোল্লা, ও নবীন সাংবাদিক মানিক হোসেন।

মফস্বল সাংবাদিক ফোরামের সাংগঠনিক সফরের আলোচনায় সভাপতিত্ব করেন রাজশাহী মডেল প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি রাফিকুর রহমান লালু, সভা পরিচালনা করেন মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় স্থায়ীকমিটির সদস্য ও রাজশাহী মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইমদাদুল হক।      

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button