মোহনপুররাজশাহী

রাজশাহীর মোহনপুরে এক এসএসসি পরীক্ষার্থীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা!

 মোহনপুর প্রতিনিধিঃ

রাজশাহীর মোহনপুর উপজেলার ৪নং মৌগাছী ইউপির চাঁদপুর গ্রামে মোক্তার আলী(১৬) নামে দ্বশম শ্রেণির এক ছাত্রকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

গতকাল বৃহস্পতিবার গভীর রাতে নিজ বাড়ীর পশ্চিম পাশের বাঁশ বাগান থেকে মোক্তারের লাশ উদ্ধার করা হয়। খবর পেয়ে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন দেব, মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোস্তাক আহমেদ, তদন্ত(ওসি) খালেদুর রহমান সঙ্গীয় অফিসার নিয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন ও লাশ উদ্ধার করেন। নিহত মোক্তার আলী চাঁদপুর গ্রামের জয়নালের ছেলে।

সে স্থানীয় বসন্তকেদার হাই স্কুলের দ্বশম শ্রেণীর ছাত্র এবং এবার এসএসসি পরীক্ষার্থী ছিল। নিহতের পরিবার ও গ্রামবাসী জানায়, বৃহস্পতিবার রাত আনুমানিক ৯ টার দিকে মোক্তার বাড়ী থেকে বের হয়। কিছুক্ষন পর তার বাবা জয়নাল নিহত মোক্তারের ব্যবহৃত মোবাইল ফোনে না পেয়ে খোঁজাখুজি করতে থাকেন।

এক পর্যায়ে বাড়ী থেকে পশ্চিশ দিকে প্রায় ৩শ গজ দুরে বাঁশ বাগানের ধারে তার রক্তাক্ত লাশ দেখতে পায় পরিবারের সদস্য ও স্থানীয়রা। তার শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। ঘটনাস্থল থেকে নিহতের মোবাইল ফোন উদ্ধার করেছে থানা পুলিশ। (ওসি) মোস্তাক আহম্মেদ জানান, কে বা কারা এই হত্যাকান্ড ঘটিয়েছে তা তদন্ত শেষে জানা যাবে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button