রাজশাহীরাজশাহী সংবাদ
ট্রেন্ডিং

রাজশাহীর বড়ালে ভেসে উঠল চার মরদেহ

নিজস্ব প্রতিনিধি : রাজশাহীর চারঘাট উপজেলার বড়াল নদীর স্লুইসগেইটে ভেসে উঠেছে চারটি গলিত মরদেহ। শুক্রবার সকালে মরদেহগুলো দেখে পুলিশকে খবর দেন স্থানীয়রা।

চারঘাট থানার ওসি সমিত কুমার কুণ্ডু জানান, তিনটি মরদেহ কচুরিপানায় ঢেকে ছিল। পচে যাওয়ায় এবং মুখের আকৃতি পরিবর্তন হওয়ায় ঠিকমতো চেনা যাচ্ছে না। আরেকটি মরদেহ স্লুইসগেটের ভেতরে আটকে ছিল।

স্থানীয়রা জানান, বড়াল নদীর পদ্মার মহনায় স্লুইসগেটের কাছে শুক্রবার সকালে লাশ দেখে ভিড় জমে যায়। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে উদ্ধার কাজ শুরু করে।

ওসি বলেন, স্থানীয়রা দুটো পুরুষ আর দুটো নারীর লাশের কথা বলছে। তবে বয়স বা পরিচয় বোঝা কঠিন। লাশগুলো পচে যাওয়ায় ঠিকমতো চেনা যাচ্ছে না।

কোথায় কীভাবে তাদের মৃত্যু হয়েছে, সে বিষয়ে কোনো ধারণা এখনও পায়নি চারঘাটের পুলিশ। তবে ওসি বলছেন, বড়াল যেখানে পদ্মায় মিশেছে, তার ওপারেই ভারত। হয়ত উজান থেকেই লাশগুলো ভেসে এসেছে।

এদিকে রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদুল হাসান জানিয়েছেন, লাশগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। লাশগুলো উজান থেকে ভেসে এসেছে বলে ধারণা করা হচ্ছে। এরপরও উজানের জেলা বিশেষ করে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশকে খবর দেয়া হয়েছে। তাদের জেলার কোনো ব্যক্তি নিখোঁজ আছে কি-না সেটি খতিয়ে দেখছেন তারা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button