রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীর বোমারু রাব্বানীর জামিন ২য় বারের মত নাকচ করলেন আদালত

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীর তালিকা ভূক্ত মতিহার থানার বোমারু রাব্বানীর জামিন দ্বিতীয় বারের মত নাকচ করেছেন আদালত। সরকার পক্ষের কোর্ট পুলিশ পরিদর্শক গনমাধ্যম কর্মীদের জানান রাজশাহীর আমলি আদালত ২ এর বিচারক এই বোমারু রাব্বানীর পূর্বের মামলার বিবরণ দেখে চমকে যান।

কোর্ট পরিদর্শক বলেন, মডেল প্রেসক্লাবে হামলা করে রাব্বানী যে ঘটনার জন্ম দিয়েছে তা পুরোদেশ বাসী অবগত হয়েছেন। বোয়ালিয়া মডেল থানা সহ আর এম পির একাধিক পুলিশ কর্মকর্তা এই বোমারু রাব্বানীর কর্মকান্ডে ক্ষিপ্ত। নাশকতা ও একাধিক বোমাবাজির মামলা নিয়ে পুলিশের উপর করত বিভিন্ন হুকুম। যেই পুলিশ সদস্য তার কথা শুনতেন না তার নামে মাদক ব্যবসায়ীদের দিয়ে নামে বে নামে অভিযোগ করিয়ে তাকে রাজশাহী ছাড়া করতেন এই বোমারু রাব্বানী। নগর ডিবির কোন টিম এই রাব্বানীর কারনে মতিহার থানা এলাকায় কোন অভিযান পরিচালনা করতে চাইতেন না। নগর ডিবির একজন সাবেক এস আই বলেন যখনি মতিহার থানার গুরুত্বপুর্ণ মাদকের স্পটে আমরা অভিযান পরিচালনা করি তখনি এই রাব্বানীর হুমকি ধামকি চলে আমাদের উপর।

তিনি বলেন, মতিহার অঞ্চলের অধিকাংশ মাদকের স্পট চালান এই রাব্বানী। অক্টোর মোড়ে একটি ঘর নিয়ে নাম মাত্র অনলাইন বানিয়ে এলাকার চিহ্নিত মাদক কারবারীদের করে দিয়েছেন রাজশাহীর সময় নামক কথিত কার্ড। তদের সারাদিনের মাদকের ক্রয় বিক্রয়ের হিসেব নেন সন্ধ্যার পর। আর এম পির একজন পুলিশ সার্জেন্ট বলেন কিছুদিন পুর্বে আমি একটি কাগজ পত্র বিহীন ট্রাক আটক করার চেষ্টা করি। কিন্তু সেই ট্রাক আটক করার পুর্বেই ট্রাকের হেলপার আমাকে উচ্চস্বরে বলেন আমি সাংবাদিক এই আমার কার্ড। রাজশাহীর সময় নামক একটি অনলাইন পোর্টালের লাল রঙ্গের কার্ড।

তিনি বলেন আমি পরে খবর নিয়ে জানতে পারি এই অঞ্চলে এমন একাধিক মাদক ব্যবসায়ী রয়েছেন যারা রাব্বানী নামের ব্যক্তির সাথে চুক্তি বদ্ধ। তবে প্রেসক্লাবে হামলার বিষয় নিয়ে আর এম পির একাধিক সুত্র বলেন রাব্বানীর এই হামলার সাথে যাদের নাম দেওয়া রয়েছে তারা ছাড়াও মতিহার অঞ্চলের কিছু জামাত শিবিরের ক্যাডার জড়িত রয়েছে তারাও এই হামলার সময় ছিলেন।

বোয়ালিয়া থানার মামলার তদন্তকারি কর্মকর্তা বলেন, আমরা রাব্বানীকে রিমান্ডে নেওয়ার বিষয় নিয়ে আসার পুর্বেই রাব্বানী এই হামলার কথা স্বীকার করেছে। রাজশাহী মডেল প্রেসক্লাব রাব্বানীর হাতে থাকা অস্ত্র উদ্ধারের জন্য পুলিশ কমিশনারের প্রতি অনুরোধ জানিয়েছেন। তবে বোমারু রাব্বানীর জামিন ধরাকে কেন্দ্রকরে কিছু ব্যক্তির নিকট মোটা অংকের চাঁদা দাবী করছেন তার সহযোগী শিবির ক্যাডার বাসের হেলপার বিশাল।

এই বিশালের অপকর্মের ফর্দ অনেক জায়গাতেই লিপিবদ্ধ হচ্ছে। মডেল প্রেসক্লাবের সদস্যরা জানান আগামিতে মাননীয় প্রধানমন্ত্রী সহ বিভিন্ন দপ্তরে এই বিশাল সহ বোমারু রাব্বানীর অপকর্মের তালিকা প্রদান করা হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button