বাগমারারাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীর বাগমারায় এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু

বাগমারা প্রতিনিধিঃ

রাজশাহীর বাগমারা উপজেলার নরদাশ ইউনিয়নের কোয়ালী পাড়া গ্রামের মৃত ছলিমুদ্দিন এর ছেলে হোসেন আলীর (৩৫) রহস্যজনক মৃত্যু হয়েছে।

আজ ২৯ জুন মঙ্গলবার ভোর চারটার সময় এই রহস্যজনক মৃত্যুর ঘটনাটি ঘটে। হোসেন আলী ও তার স্ত্রী চম্পা বিবি (৩০) তার নিজ শয়ন কক্ষে একই বিছানায় রাতে ঘুমাচ্ছিলেন হঠাৎ করে হোসেন আলী ঘর থেকে বাহির হয়ে টয়লেটে যান। যাওয়ার সময় হোসেন আলী বাড়ির ভিতরের আঙ্গিনায় পা পিছলে পড়ে যায়। তারপর সেখান থেকে তার স্ত্রী চাম্পা বিবি (৩০) হোসেন আলীকে তুলে নিয়ে ঘরে যান। সে খান থেকে হোসেন আলীর নিজ ঘরে নিয়ে জান সে খানে মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন হোসেন আলীর স্ত্রী চম্পা বিবি ।

হোসেন আলী বাম গালে ও বাম গাড়ে আঘাতের চিহ্ন দেখা যায়। নাখ দিয়ে রক্ত পড়তেও দেখা যায়। ঘটনাস্থলে গিয়ে জানা যায়, হোসেন আলী স্ত্রী চম্পা বিবির কোয়ালীপাড়া ও নরদাশ এলাকার জৈনেক ব্যক্তির সঙ্গে পরকীয়ার সম্পর্ক রয়েছে বলে ধারনা করছেন এলাকাবাসী। এলাকার সুধীজনের মতে পরকীয়ার জের ধরে এই মৃত্যুর ঘটনাটি ঘটেছে বলে মন্তব্য করেন এলাকাবাসী। হোসেন আলী দুই সন্তানের জনক। এই মৃত্যুর খবর পেয়ে হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রফিকুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে লাশ ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে প্ররন করেন। ময়নাতদন্তর রিপোর্ট পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button