গোদাগাড়ীরাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীর গোদাগাড়ীতে প্রতিপক্ষের হামলা ভাংচুরের ভিডিও প্রকাশ

গোদাগাড়ী প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ীতে প্রতিপক্ষের হামলার শিকার হয়ে গোদাগাড়ী মডেল থানায় একটি অভিযোগ দ্বায়ের করেছেন ভুক্তভোগী পিয়ারুল ইসলাম। গোদাগাড়ীর মাদারপুরের একাধিক ব্যক্তি অভিযোগ করে বলেন পূর্বশত্রুতা বশত মাদারপুর গ্রামের শহিদুল(৪৫) তোফায়েল(৪২) পিতা আজিজুল হক।

শফিকুল(৪৬) মফিজুল(৪৮) বেলায়েত আলী, ইমন, রহমান সহ সংবদ্ধ হয়ে পিয়ারুলের পরিবারের উপর হামলা করেন। এ সময় ফিরোজা আক্তার পপি , শ্রাবন্তী, সহ পিয়ারুল ইসলাম(৫৫) আহত হন। এ সময় হামলা কারিরা পিয়ারুলের বাড়ির টিনের আধাপাকা ঘরসহ প্রয়োজনীয় জিনিষ পত্র ভাংচুর করেন। হামলা কারিরা পিয়ারুলের পরিবারকে তালাবদ্ধ ভাবে আটক রাখেন। স্থানিয়রা জানান তারা দেশীয় অস্ত্র নিয়ে বাড়িথেকে বের না হওয়ার জন্য বিভিন্ন ভাবে পিয়ারুলের পরিবারকে হুমকি ধামকি দিচ্ছিলেন। আহত পিয়ারুল জানান আমি কোনভাবে বাড়ি থেকে বেরহয়ে থানায় যাই এবং লিখিত অভিযোগ দ্বায়ের করি।

তবে হামলা কারিদের উপরে এলাকায় মাদকের সাথে জড়িত থাকার অভিযোগ রয়েছে। প্রশাসনের একটি সুত্র বলছে কিছুদিন পূর্বে হামলা কারিদের একজন মাদক সহ র‍্যাবের হাতে আটক হয়েছিলেন। সুত্রটি বলেন কিছুদিন পর জেলহাজত থেকে জামিনে বেরিয়ে আবারো মাদকের ব্যবসা শুরু করেছে। আর তার মাথার উপর হাত রাখতে শুরু করেছে একজন নব্য কাউন্সিলর।

সেই মাদক ব্যবসায়ি আটকের সময় সেই নব্য কাউন্সিকর তাকে ছুটিয়ে নিতে র‍্যাবের নিকট সুপারিশ ও করেছিল কিন্তু সেই সময় র‍্যাব সদস্যরা তাকে পাত্তা নাদিয়ে উল্টো ধমক দিয়েছিলেন। গোপন সুত্র মতে সেই চক্রের সদস্যরাই এই অসহায় পরিবারের উপর হামলা চালিয়েছে। জানতে চাইলে গোদাগাড়ী থানার ইন্সপেক্টর তদন্ত মুঠোফোনে বলেন তাদের পারিবারিক ভাবে দ্বন্দ চলছিল এরই ধারা বাহিকতায় আজ একটা ঝামেলার সৃস্টি হয়েছিল বিষয়টি প্রাথমিক ভাবে তদন্ত করা হয়েছে পরবর্তীতে প্রমান সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button