রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ৪৮০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার, গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীতে ৪৮০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে এক মহিলাকে গ্রেফতার করেছে আরএমপি’র বোয়ালিয়া থানা পুলিশ।গ্রেফতারকৃত আসামির নাম মোসা: শারমীন (৩৫)। সে রাজশাহী জেলার চারঘাট থানার চামটা এলাকার মো: শাহ আলমের স্ত্রী।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১৬ই মে সন্ধ্যা ৭টায় রাজশাহীর উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মো: সাইফউদ্দীন শাহীন-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মো: নূরে আলমের নেতৃত্বে বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ মো: সোহরাওয়ার্দী, এসআই এএসএম সাইদুজ্জামান ও তাদের টিম থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযানে ডিউটি করছিল।

এ সময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন বোয়ালিয়া থানার ফুদকীপাড়া এলাকার মন্নুজান সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে একজন মহিলা ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে বোয়ালিয়া থানা পুলিশের ওই টিম সন্ধ্যা সাড়ে ৭ টায় ঘটনাস্থলে উপস্থিত হয়ে অভিযান পরিচালনা করে আসামি শারমীনকে ৪৮০ পিচ ইয়াবা ট্যাবলেট-সহ গ্রেফতার করে।গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, ওই ইয়াবা ট্যাবলেটগুলো সে রাজশাহী জেলার চারঘাট থানার দৌলতপুর এলাকার মো: ইসরাইল আলীর কাছ থেকে সংগ্রহ করেছে। আরও জানা যায়, তারা দীর্ঘদীন যাবত রাজশাহীর বিভিন্ন স্থানে মাদকদ্রব্য বিক্রয় করে আসছে।গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে বোয়ালিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button