রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীর কাটাখালীর দেওয়ান পাড়ায় বেপরোয়া সিন্ডিকেড

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী শহরে প্রবেশের প্রধান ফটক দেওয়ান পাড়া মোড়ে অবস্থিত বাখরাবাজ হোসেনিয়াবাদ মাদ্রাসাকে কেন্দ্রকরে গড়ে উঠেছে এক শ্রেনির বেপরোয়া লেবাজধারি মৌলভিদের আনাগোনা। এই সকল মৌলবি নাম ধারি ব্যক্তিদের দাপটে মাদ্রাসার সাথে গড়ে উঠা খাবার হোটেলটি মানছেনা সরকারের বেধে দেওয়া নিয়ম। খবর নিয়ে জানাগেছে এই খাবার হোটেল নিয়ন্ত্রন কারি কিছু ব্যক্তি।

হেফাজত ইসলামের নিয়ম পালন করার চেস্টা করছে এই শান্তি প্রিয় রাজশাহীতে। তারা করোনা কালিন সময়ে সরকারের কোন নিয়ম মেনে পরিচালনা করছেনা তাদের তৈরি খাবার হোটেল। অভিযোগ রয়েছে এই হোটেলে অনেক সময় সরকার বিরোধি আলোচনা সহ হেফাজত ইসলাম সংগঠন নিয়ে আলোচনা করা হয়। ৭ মার্চ তাদের হোটেল সন্ধ্যা ৬টা ৩০ মিনিট পর্যন্ত খোলা রেখে প্রকাশ্যে লোকজন খাবার গ্রহন কালে কিছু পথচারি এর কারন জানতে চাইলে হোটেল পরিচালনায় থাকা মৌলভি সহ প্রতিবেশি মামুন বিভিন্ন তর্কে জড়িয়ে পড়ে বলেন।

এখানে প্রশাসনকে মেনেজ করেই হোটেল পরিচালনা করা হয়। স্থানিয় জনতা কাটাখালী থানায় ফোন করলে কাটাখালী থানার ওসি জানান আমি এই দোকান খোলার বিষয়ে কিছুই জানিনা দ্রুত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি। কাটাখালী দেওয়ান পাড়া এলাকার স্থানিয় একাধিক ব্যক্তি অভিযোগ করে বলেন আমাদের শান্তি নগরি রাজশাহীতে এই মাদ্রাসার অনেকের চলাচল সন্দেহ জনক।

সুত্রটি বলেন স্থানিয় কিছু জামাত শিবিরপন্থি ব্যক্তিদের রাতের আধারেও এদের সাথে রহস্যময়ী আলাপে দেখা যায় তাই এখন থেকেই এদের লাগাম দেওয়া না হলে চট্রগ্রামের মত আমাদের প্রিয় নগরিকেও এক সময় খেসারত দেওয়ার সম্ভাবনা রয়েছে। আর এই হোটেলের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহনের দাবি জানিয়েছে সুশীল সমাজ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button