চারঘাটরাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীতে ২ ব্যবসায়ীর গুদামে মিলল সরকারি চাল

নিজস্ব প্রতিবেদকঃ

এবার সরকারি ২০ টন চাল উদ্ধার হয়েছে রাজশাহীর এক ব্যবসায়ীর গুদাম থেকে। জানা গেছে, শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহীর চারঘাটের কাঁকড়ামারী বাজারে দুই চাল ব্যবসায়ীর গুদামে অভিযান চালিয়ে সরকারি খাদ্যগুদামের ৬৬৭ বস্তা চাল উদ্ধার করেছে পুলিশ। ঘটনাস্থলে মোট চালের পরিমাণ ছিল ২০ মেট্রিক টন।

পুলিশ কাঁকড়ামারী বাজারের ‘মেম্বার চাউল আড়ত’ থেকে ৩৬০ বস্তা এবং পাশের ‘বিলাল খাদ্য ভান্ডার’ থেকে ৩০৭ বস্তা চাল চাল জব্দ করে। এ সময় একটি ট্রাকও (ঢাকা মেট্রো ট- ১৪-৭৫৭৯) জব্দ করা হয়। এ সময় মেম্বার চাউল আড়তের মালিক মোস্তাকিন মেম্বার ও বিলাল খাদ্য ভান্ডারের মালিক সমশের আলীকে আটক করেছে পুলিশ।

এই বিষয়ে জানতে চাইলে, বাঘা থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল করিম জানান, বাঘা খাদ্য গুদাম থেকে কালোবাজারে বিক্রি হওয়া সরকারী চাল চারঘাটে আসার খবরে তারা অভিযান চালান। অভিযানের সময় চালের সরকারি বস্তা পরিবর্তন করে অন্য বস্তায় ঢোকানো হচ্ছিল। এ ব্যাপারে আটক দুজনের বিরুদ্ধে থানায় মামলা হবে।

এই সময় চাউল আড়তের মালিক মোস্তাকিন আলী ও শমসের আলী পুলিশকে জানান, তারা বাঘা খাদ্য গুদামের কর্মচারী আব্দুল হালিমের মাধ্যমে এই ২০ টন চাল কেনেন। তবে বাঘা উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা শামসুন্নাহার বলেন,ওই আড়ত মালিকের কথা সম্পূর্ণ মিথ্যা। এসব চাল বাঘা খাদ্যগুদামের নয়। অন্য কোন জায়গার ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button