রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীতে স্ত্রীর সঙ্গে ঝগড়া করে গলায় ফাঁস দিলেন স্বামী

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীর বাঘায় স্ত্রীর সঙ্গে ঝগড়া করে বাড়ি ফিরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বাদশা আলী প্রামাণিক নামে ৩৬ বছরের এক যুবক।

গতকাল (৩০ আগস্ট) মঙ্গলবার উপজেলার বানিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। মৃত বাদশা একই গ্রামের উজির আলী প্রামাণিকের ছেলে।

এই ব্যাপারে স্থানীয়রা জানায়, এক সন্তানকে নিয়ে ঢাকায় ভাড়া বাসায় থেকে একটি পোশাক কারখানায় চাকরি করতেন বাদশার স্ত্রী। আর দুই সন্তান নিয়ে গ্রামের বাড়িতে থাকতেন বাদশা।

বাদশার এমন মৃত্যুতে স্বজনরা জানান, অনেক ঋণগ্রস্ত ছিলেন বাদশা। তার স্ত্রীও তার কথা মত চলতো না। এ নিয়ে সংসারে প্রায় অশান্তি লেগেই থাকতো। এর আগে দুই সন্তানকে রেখে ঢাকায় যান বাদশা। কয়েকদিন আগে স্ত্রীকে সঙ্গে নিয়ে বাড়ি ফেরেন তিনি। গত সোমবার আবারও ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিলেন তারা। কিন্তু পথে স্ত্রীর সঙ্গে কথা-কাটাকাটি ও ঝগড়া হয় তার।

এরপর স্ত্রীর সঙ্গে ঢাকায় না গিয়ে বাড়ি ফিরে আসেন বাদশা। কিন্তু এক সন্তানকে নিয়ে ঢাকায় চলে যান তার স্ত্রী। রাতে দুই সন্তানকে নিয়ে ঘুমিয়ে ছিলেন তিনি। কিন্তু সকাল বেলা ঘরে ঝুলন্ত মরদেহ পাওয়া যায় বাদশার।

এই ব্যাপারে আরও জানতে চাইলে, বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, নিজ ঘর থেকে বাদশার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।আপাতত ধারনা করা হচ্ছে তিনি ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button