রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে হেরোইনসহ মাদক কারবারি আটক ২

নিজস্ব প্রতিবেদকঃ

২২ অক্টোবর ৩.৪০ ঘটিকায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন মহিশালবাড়ি বাজারস্থ এইচআইভি ও এইডস্ প্রতিরোধক স্বাস্থ্য সেবা পরামর্শ কেন্দ্রের সামনে ফাকা জায়গায় অপারেশন পরিচালনা করে ২৩০ গ্রাম হেরোইন, ২ টি মোবাইল, ৪ টি সীমকার্ড, ১ টি মেমোরিকার্ড, নগদ ২৯১০/- টাকা উদ্ধারসহ আসামী মোঃ রুবেল (২০), পিতা মোঃ শহিদুল ইসলাম, মোঃ সিফাত আলী (১৪), পিতা আঃ বারিক, সাং দেয়ার মানিকচর, থানা গোদাগাড়ী, জেলা রাজশাহী থেকে গ্রেফতার করেছে।

ঘটনার বিবরণে জানা গেছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে স্কোয়াড কমান্ডার ফ্লাইট লেঃ মোঃ মারুফ হোসেন খান এর নেতৃত্বে র‌্যাব ৫, রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন মহিশালবাড়ি বাজারস্থ এইচআইভি ও এইডস্ প্রতিরোধক স্বাস্থ্য সেবা পরামর্শ কেন্দ্রের সামনে কতিপয় ব্যক্তি মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করে ৩.৪০ ঘটিকার সময় সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ ঘটনাস্থল রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন একই জায়গায় পৌছামাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ২ জন ব্যক্তি কৌশলে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় ঘটনাস্থলেই উক্ত ব্যক্তিদ্বয়কে ধৃত করা হয়।

আসামীর দেহতল্লাশিকালে তার ডান হাতে থাকা লাল রংয়ের শপিং ব্যাগের ভিতর হতে ৩ টি স্বচ্ছ পলিব্যাগে রাখা হালকা বাদামী রংয়ের অবৈধ মাদকদ্রব্য হেরোইন সাদৃশ্য পাউডার ৩টি প্যাকেটের ওজন যথাক্রমেঃ (১০০+১০০+৩০) মোট =২৩০(দুইশত ত্রিশ) গ্রাম যার মূল্য অনুমান= ২৩,০০,০০০/-(তেইশ লক্ষ) টাকা।

উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সনের ৩৬ (১) সারণী ৮(গ)/৪১ ধারার মামলা রুজুর কার্যক্রম চলমান রয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button