রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় রিকশা চালকের মৃত্যু,কলেজ ছাত্রী আহত

নিজস্ব প্রতিবেদকঃ

গতকাল ৩০ আগস্ট মঙ্গলবার রাজশাহী নগরীতে প্রাইভেট কারের সাথে ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মর্মান্তিক মৃত্যু হয়েছে ওই চালকের। এছাড়া ওই রিকশার যাত্রী গুরুত্বর আহত হয়েছেন।তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে নগরীর সপুরা এলাকার শাহমখদুম থানার মোড়ের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ওই ব্যাটারিচালিত অটোরিকশা চালকের নাম শমসের আলী (৫৫)। তিনি নগরীর মালদা কলোনী এলাকার মৃত সিদ্দিকের ছেলে। আহত ওই যাত্রীর নাম সুস্মিতা রায় (১৮)। তিনি একটি বেসরকারি নার্সিং কলেজের শিক্ষার্থী।

এই দুর্ঘটনার বিষয়ে শাহমখদুম থানার ওসি মেহেদী হাসান জানান, ব্যাটারিচালিত অটোরিকশাটি নওদাপাড়ার বাগানপাড়ায় দিকে যাচ্ছিল আর প্রাইভেটকারটি নওদাপাড়া থেকে রেলগেটের দিকে আসছিল। এই সময় কারের সাথে রিকশার মুখোমুখি সংঘর্ষ হয়।

দুর্ঘটনার সময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রিকশাচালক মারা যান। আহত ওই শিক্ষার্থীর অবস্থাও আশঙ্কজনক।

এই ব্যাপারে ওসি আরও বলেন, ঘটনার পর প্রাইভেটকার চালক পালিয়ে যায়। তবে প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে। দুর্ঘটনায় মৃতের পরিবারের কেউ অভিযোগ করলে আইনত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button