দূর্গাপুররাজশাহী সংবাদ

দুর্গাপুরের সেই বিতর্কিত বাবার আখড়া নিয়ে এলাকায় তোলপাড়

 দুর্গাপুর প্রতিনিধিঃ

এই বাবা সেই বাবা নয় যেন বিতর্কিত বাবা। আর তারনাম মকছেদ বাবা। এই মকছেদ আলীর জন্ম রাজশাহীর দুর্গাপুর উপজেলার পাইকড়তলি গ্রামে।

তিনি গত তিনদিন পূর্বে এলাকায় একটি নারী ঘটিত ঘটনা ঘটিয়ে আলোচনায় আসেন। সেই নারী সম্পর্কে তার বড় মা হলেও তাকে নিয়েই বিভিন্ন অভিযোগ উঠে এই মকছেদ আলীর নামে। কিছুদুন পূর্বে পানবরে এক নারীর সাথেও অসামাজিক কাজের অভিযোগ উঠে এই মকছেদ আলীর নামে। পাইকড়তলী ও তার পাশের গ্রামের একাধিক ব্যক্তি ভিডিও সাক্ষাতকারে বলেন পূর্বে থেকেই এই মকছেদ আলীর নামের সাথে গাজার একটি সম্পর্ক রয়েছে তার উপর এবার আবার ফকিরের আখড়া দিলেন।

স্থানীয় আওয়ামীলীগ নেতা নুরুল ইসলাম, শামসুল ইসলাম, সহ অনেকেই জানেনা যে এই আখড়া কিসের। আর এখানে কি হবে । কেনইবা এই গ্রামের মানুষের সুখ শান্তি নষ্টকরতে এই আখড়া নামক সিদ্দির কারখানা তৈরি করা হয়েছে। এই দুই আওয়ামীলীগ নেতার পাশাপাশি স্থানিয়দের রয়েছে জন প্রতিনিধির উপর ক্ষোভ। অনেকেই বলছেন এই আখড়ার সভাপতি হিসেবে কাজকরছেন কাউন্সিলর সলেমান। আর এই পুরো সিন্ডিকেট কাউন্সিলরের কথাতেই চলছে। কাউন্সিলরের নামে অভিযোগ করা হলেও মুঠো ফোনে কাউন্সিলর সলেমানকে পাওয়া যায়নি।

অভিযোগ রয়েছে পাইকড়তলি গ্রামে এই আখড়ার নামে দুই দিনের ফকিরি গানের আয়োজন করেন এই মকছেদগং বিষয়টি রাজশাহীর তৎকালিন পুলিশ সুপার শহিদুল্লা বিপি এম এর নজরে আসে আর তখনি তিনি এই অবৈধ গান বন্ধের নির্দেশদেন। রাজশাহী জেলা পুলিশের একটি সুত্র বলছে পুলিশ সুপারের নিকট তথ্যছিল সেই মকছেদের আখড়ায় গানের নামে অশ্লিল নিত্য ও মাদক সেবন হবে তাই তিনি এই গানবাজনা বন্ধের নির্দেশ প্রদান করেন। এই আখড়া বন্ধের জন্য এলাকা বাসি সংশ্লীষ্ট মহলের কঠোর পদক্ষেপ গ্রহনের দাবি জানিয়েছেন। আখড়া নামের স্থানটি উচ্ছেদের জন্য জেলাপ্রশাসকের হস্তক্ষেপ কামনা করেছেন।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button