রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় অকালে প্রান হারালো আকাশ

নিজস্ব প্রতিবেদকঃ

গতকাল ১৬ মার্চ বুধবার রাজশাহীর কাটাখালী এলাকায় একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে ভয়ংকরভাবে রাস্তার পাশে গিয়ে ছিটকে পড়ে। এই গাড়ির দুই আরোহীর মধ্যে মো. আকাশ (২২) নামে একজন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

মৃত আকাশের বাড়ি রাজশাহীর পুঠিয়া উপজেলার ভাড়রা গ্রামে। তার বাবার নাম রফিকুল ইসলাম। অপর আরোহীর নাম সজিব (২৩)। তার বাড়ি নগরের বোয়ালিয়া থানা এলাকায়। তার বাবার নাম মাসুম মিয়া। সজিব রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন আছেন। তারা দুইজনেই শিক্ষার্থী।

এই ঘটনায় সিসি ক্যামেরার ফুটেজে দেখা গেছে, প্রাইভেটকারটি রাজশাহী-নাটোর সড়ক দিয়ে দ্রুত গতিতে ছুটে যাচ্ছিল নাটোরের দিকে । হঠাৎ রাজশাহী জুটমিলের দুই নাম্বার গেটের সামনে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে রাস্তার পাশে ছিটকে পড়ে।

এই বিষয়ে কাটাখালী থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান জানান, দুই যাত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা দেড়টার দিকে আকাশ নামে এক যুবক মারা যায়।

ওসি আরও বলেন, তাৎক্ষণিক এই দুর্ঘটনার কোনো কারণ খুঁজে পাওয়া যাচ্ছে না। আহত অবস্থায় যিনি আছেন তার জ্ঞান ফিরলেই এই দুর্ঘটনার আসল রহস্য উদ্ধার করা যাবে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button