রাজশাহী

কাটাখালিতে ৮ম শ্রেনির স্কুল ছাত্রির আত্নহত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীর কাটাখালি থানায় এক ৮ম শ্রেনির স্কুল ছাত্রি একই গ্রামের বখাটের দ্বারা উত্তাক্ত হয়ে চলতি জুন মাসের ২১ তারিখে হারপিক খেয়ে আত্নহত্যার চেষ্টা করেন।

বিস্তারিত ভিডিওতে দেখুন

                                                     https://youtu.be/2pC99Vm9VOU
এক সপ্তাহ চিকিৎসা নিয়েও সেই স্কুল ছাত্রির শাররিক উন্নতি হয়নি। বর্তমানে সেই স্কুল ছাত্রি নিজ বাড়িতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এই নিয়ে সেই ছাত্রির পরিবার কেই হয়রানি করার চেষ্টা করেছে বখাটে সেই যুবকের পরিবার। ঘটনার বিবরনে জানাযায় কাটাখালি থানার বেল ঘরিয়া গ্রামের আরিফ ওরফে রিপন (১৮) পিতা রসুল দীর্ঘদিন ধরেই এই ৮ম শ্রেনির ছাত্রিকে বিভিন্ন ভাবে উত্তাক্ত করে আসছিল।
এই নিয়ে সেই ছাত্রির মা একাধিক বার অভিযোগ ও করেছিলে স্থানীয় অনেকের নিকট তাতে কোন সুরহা না হওয়ায় সেই ছাত্রি ২১ জুন আত্নহত্যার উদ্দেশ্যে হারপিক পান করেন। হার পিক পান করার আগে সেই ছাত্রি একটি চিরকুট লিখে যান তাতে স্পষ্ট ভাবে লেখা রয়েছে তার আত্নহত্যার কারন। সেখানে একাধিকবার সেই বখাটে আরিফ ওরফে রিপনের নাম উল্লেখ করা হয়েছে।
এমন অবস্থায় সেই ৮ম শ্রেনির ছাত্রির মা গতকাল কাটাখালি থানায় মামলা করতে আসলে পুলিশ মামলা গ্রহন করেননি। এমন ঘটনার সত্যতা খুঁজতে গেলে উঠে আসে এই বখাটে রিপনের পুর্বেও এমন নারি ঘটিত একাধিক ঘটনা রয়েছে তার এলাকায় । তবে কাটাখালি থানার ওসি এই অভিযোগের বিষয়ে অস্বীকার করে বলেন মেয়ের পরিবার থেকে কোন প্রকার অভিযোগ দেওয়া হয়নি।
তিনি বলেন অভিযোগ পেলে তদন্ত করে দেখা হবে। তবে মেয়ের পরিবারের দাবী এই নিয়ে থানায় গেলে আমাদের বিভিন্ন ভাবে ভয় ভিতি দেখানো হয় মামলা না করার জন্য। তবে চিকিৎসকের নিকট কথা বললে তিনি জানান সেই ছাত্রির অবস্থা গ্রুতর যে কোন সময় ঘটতে পারে প্রানহানি। এছাড়াও তার জীবন পুরোটাই ঝুকিতে রয়েছে। বাদির পরিবার থেকে জানানো হয় গতকাল ৩০ জুন রাতে মিডিয়া কর্মীদের সহযোগীতায় ওসির নিকট অভিযোগ দেওয়া হয়েছে। আজ ১ জুলাই কাটাখালি থানার ওসির নিকট জানতে চাইলে তিনি বলেন অতিরিক্ত পুলিশ কমিশনার বলেছেন আজ মামলা হচ্ছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button