রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

অবশেষে রাজশাহীর সেই নলকূপ অপারেটর আটক

নিজস্ব প্রতিবেদকঃ

বহুল আলোচিত রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় ধানের জমিতে পানি না পাওয়ায় অভিমানে যেই দুই আদিবাসী কৃষকের আত্মহননের ঘটনায় রুজুকৃত আত্মহত্যার প্ররোচনার মামলার পলাতক আসামী বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষের (বিএমডিএ) গভীর নলকূপের অপারেটর সাখাওয়াত হোসেনকে (৩০) আটক করেছে পুলিশ।

২এপ্রিল শনিবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার চব্বিশনগর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার সাখাওয়াত হোসেন উপজেলার ঈশ্বরীপুর গ্রামের মৃত হারুনের ছেলে। সাখাওয়াত উপজেলার দেওপাড়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ড কৃষকলীগের সভাপতি।

এই বিষয়ে জানতে চাইলে, জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) ইফতেখায়ের আলম জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেনের দিকনির্দেশনায় গোদাগাড়ী থানার ওসি কামরুল ইসলামের নেতৃত্বে উপজেলার চব্বিশনগর এলাকা থেকে সাখাওয়াতকে গ্রেপ্তার করা হয়। মামলা হওয়ার পর থেকেই তিনি পলাতক ছিলেন। সেচের পানি না পেয়ে দুই আদিবাসী কৃষকের আত্মহত্যার প্ররোচনার মামলায় তিনি আসামী।

ধানের জমিতে পানি না পেয়ে গত ২৩ মার্চ বিকেলে ইশ্বরীপুর গ্রামে গভীর নলকূপের পাশে দাঁড়িয়ে বিষপান করেন অভিনাথ মার্ডি (৩৬) এবং তার চাচাতো ভাই নিমঘুটু গ্রামের রবি মার্ডি (২৭)। অভিনাথ সে রাতেই নিজ বাড়িতে মারা যান এবং দুইদিন পর ২৫ মার্চ রাতে হাসপাতালে মারা যান রবি। এ ঘটনায় অভিনাথের স্ত্রী রোজিনা হেমরন বাদি হয়ে আত্মহত্যার প্ররোচনার থানায় মামলা করেন বলে জানা যায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button