রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীতে সড়ক দূর্ঘটনায় কৃষকলীগ নেতা নিহত

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীর কাশিয়াডাঙ্গায় সড়ক দূর্ঘটনায় রাজশাহী জেলা কৃষকলীগের দপ্তর সম্পাদক নজরুল ইসলাম নিহত হয়েছে। আহত হয়েছে জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক তাজবুল ইসলাম এবং রিক্সা চালক আক্তার হোসেন।গতকাল শনিবার দুপুরে কাশিয়াডাঙ্গা সিটি বাইপাস রোডে এই দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় নিহত কৃষকলীগ নেতার পরিবার কাশিয়াডাঙ্গা থানায় অজ্ঞাত আসামী করে মামলা দায়ের করেন। এই তথ্য নিশ্চিত করেন কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মুনিরুজ্জামান।

জানা গেছে, গতকাল শনিবার দুপুরে জেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক তাজবুল ইসলাম এবং দপ্তর সম্পাদক নজরুল ইসলাম কাশিয়াডাঙ্গা দলের প্রোগ্রামে যাচ্ছিলেন। আক্তার নামের এক রিক্সা চালকের গাড়িতে চড়ে। সে সময় পিছন থেকে ক্ষয়রি রং এর একটি প্রাইভেট কার ধাক্কা দিলে রিক্সা চালক সহ কৃষকলীগের দুই নেতা গুরুতর আহত হয়। স্থানীয়দের সহায়তায় তাদের তিন জনকে রামেক হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। চিকিৎসাধিন অবস্থায় জেলা কৃষকলীগের দপ্তর সম্পাদক নজরুল ইসলামের মৃত্যু হয়।

এদিকে, কৃষকলীগ নেতা তাজবুল ইসলাম ও রিক্সা চালক রামেক হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। গতকাল শনিবার রাতে খবর পেয়ে জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক তাজবুল ইসলাম কে রামেক হাসপাতালে দেখতে জান রাসিক মেয়র এএইচএম খাইরুজ্জামান লিটন।

নিহত কৃষকলীগ নেতা নজরুল ইসলামকে রাতে পুঠিয়া তার পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। সে সময় দূর্গাপুর পুঠিয়ার সংসদ সদস্য ডা. মুনসুর রহমান ও আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগের নেতাকর্মীরা জানাজার নামাজে অংশ গ্রহণ করেন।

কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মুনিরুজ্জামান জানান, এই ঘটনায় থানায় মামলা হয়েছে। প্রাইভেট কার ও রিক্সা পুলিশ উদ্ধার করে থানা হেফাজতে রেখেছে। তদন্ত করে আসামীদের দ্রুত গ্রেফতার করা হবে বলেও জানিয়েছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button