নওগাঁসংবাদ সারাদেশসারাদেশ

নওগাঁয় বিদ্যুৎ স্পৃষ্টে ইউপি সদস্য নিহত

নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর নিয়ামতপুরে বিদ্যুৎ স্পৃষ্টে রবিউল ইসলাম নামের এক ইউপি সদস্যের মৃত্যু হয়েছে। নিহত রবিউল ইসলাম উপজেলার পাড়ইল ইউনিয়নের গন্ধশাইল গ্রামের শরিফুদ্দিনের ছেলে ও অত্র ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ছিলেন।

শনিবার ৮ জুলাই সকাল সোয়া ৮ টার সময় উপজেলার পাড়ইল ইউনিয়নের গন্ধশাইল গ্রামে তার নিজ নামীয় এসটিডাব্লিউ (অগভীর নলকূপ) ঘরে এ ঘটনা ঘটে।

নিহতের ভাই শহিদুল ইসলাম জানান, রবিউল ইসলাম ৮ জুলাই শনিবার সকাল সোয়া ৮টার সময় গ্রাম থেকে ৫শ মিটার দূরে তার নিজ নামীয় এসটিডাব্লিউ (অগভীর নলকূপ) এর ঘরে যান বৈদ্যুতিক সংযোগ মেরামতের জন্য। সে সময় বৈদ্যুতিক শক খেলে তিনি আত্মচিৎকার করে উঠেন। আমরা তার চিৎকারের শব্দ পেলে দৌড়ে সেখানে গিয়ে দেখি সে মাটিতে অচেতন অবস্থায় পড়ে রয়েছেন। আমরা তাকে সাথে সাথে চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ মাইদুল ইসলাম জানান, বিদ্যুৎ স্পৃষ্টে ইউপি সদস্যের মৃত্যু হয়েছে। কারো কোন অভিযোগ নেই। তাই মরদেহের কোন ময়নাতদন্ত করা হবে না। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলে জানিয়েছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button