রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে র‍্যাবের অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক ৩

স্টাফ রিপোর্টারঃ

গতকাল ১৯ অক্টোবর ৩.০০ ঘটিকায় রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানাধীন নামোভদ্রা সাকিনস্থ (২৬ নং ওয়ার্ড) ড. সমজিৎ কুমার পাল, মূখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ও প্রকল্প পরিচালক এর বসতবাড়ীর পশ্চিম পার্শ্বে ইটের রাস্তার উপর অপারেশন পরিচালনা করে ২ কেজি গাঁজা, ৩ টি মোবাইল, ৭ টি সীমকার্ড, ১ টি মেমোরিকার্ড, নগদ=১১০০ টাকা উদ্ধার করেন।

আসামীরা হলেন মোঃ সুমন ইসলাম (২১), পিতা মৃত সাইফুল ইসলাম, সাং মেহেরচন্ডী (২৬ নং ওয়ার্ড), থানা চন্দ্রিমা, মোঃ তুরান আলী (১৯), পিতা মোঃ আউলাদ আলী, সাং কাজলা (অক্টর মোড় জামরুল তলা ২৮ নং ওয়ার্ড), মোঃ মনিরুল ইসলাম (১৯), পিতা মোঃ বাবলু আলী বাবু, সাং ধরমপুর পূর্বপাড়া (সুরাফানের মোড় বৌ বাজার ২৮ নং ওয়ার্ড), উভয় থানা মতিহার, জেলা রাজশাহী কে আটক করেছে।

ঘটনার বিবরণে জানা যায় যে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে স্কোয়াড কমান্ডার ফ্লাইট লেঃ মোঃ মারুফ হোসেন খান এর নেতৃত্বে র‌্যাব ৫, রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানাধীন নামোভদ্রা সাকিনস্থ (২৬ নং ওয়ার্ড) ড. সমজিৎ কুমার পাল, মূখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ও প্রকল্প পরিচালক এর বসতবাড়ীর পশ্চিম পার্শ্বে ইটের রাস্তার উপর কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য গাঁজা নিয়ে অবস্থান করছে।

উক্ত সংবাদ উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে সংগীয় অফিসার ও ফোর্সসহ একই তারিখ ২.৩০ ঘটিকার সময় রাজশাহীর ড. সমজিৎ কুমার পাল, মূখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ও প্রকল্প পরিচালক এর বসতবাড়ীর পশ্চিম পার্শ্বে ইটের রাস্তার উপর পৌছামাত্র র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ৩ জন ব্যক্তি ঘটনাস্থলেই তাদের সঙ্গে থাকা ১ টি প্লাস্টিকের বস্তা (মুখ বাধা) ফেলে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় তাদেরকে ঘটনাস্থলেই আটক করা হয়।

উপস্থিত সাক্ষীদের সম্মূখে ধৃত আসামীদের দেখানো, স্বীকারোক্তী ও নিজ নিজ হাতে বের করে দেওয়া মতে সাদা প্লাস্টিকের বস্তা তল্লাশি করে বস্তার ভিতরে প্লাস্টিকের বাজার করা ব্যাগের ভিতরে রাখা ও পলিথিন দ্বারা প্যাকেটজাত অবস্থায় ২কেজি অবৈধ গাঁজা, যার মূল্য অনুমান = ৮০,০০০ টাকা।

আসামীর বিরুদ্ধে রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮, এর ৩৬ (১) সারনী ১৯ (ক)/৪১ধারায় মামলা রুজু করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button