দূর্গাপুররাজশাহী সংবাদস্লাইডার

দুর্গাপুরে ভুয়া ডিবিকে ধাওয়া

 নিজস্ব প্রতিবেদকঃ

সাইবার আইনের চলমান মামলার অভিযুক্ত প্রধান আসামি দুর্গাপুর উপজেলার রৈপাড়া গ্রামের মৃত বেরাজের মাদকাসক্ত ছেলে বুলবুল কে এবার ধাওয়া করেছে দুর্গাপুর পৌরসভার ৮ নং ওয়ার্ড বাসি।

জানা গেছে ২৫ ফেব্রুয়ারি পৌরসভার মেয়র তোফাজ্জল হোসেনের বাড়িতে সাংবাদিক পরিচয়ে যায় এই ভুয়া ডিবি বুলবুল। মেয়রের নিকট নিজেকে সাংবাদিক পরিচয় দিলে স্থানিয়দের মাঝে কানাঘষা শুরু হয়। এলাকা বাসি একজন সাংবাদিককে ফোন দিলে সেই সাংবাদিক তার পরিচয় জানার জন্য যুবলীগের দুই জন সদস্যকে বলেন। স্থানিয়রা আসার আগেই বিষয়টি টের পেয়ে ভুয়াডিবি বুলবুল ও তার সাথে থাকা অপর জন হত্যা মামলার আসামি সটকে পড়েন।

মেয়রের একজন আস্থাভাজন জানান এই বুলবুলের বিরুদ্ধে ডজন অভিযোগ এই এলাকায়।তিনি বলেন গত কয়েকদিন ধরেই দেখছি বুলবুলের যত সব ভয়ংকর কাহীনি। জানতে চাইলে দুর্গাপুরের মুলধারার একাধিক সাংবাদিক এই বুলবুল ও তার সাথে থাকা একজন হত্যা মামলার আসামির নাম করে বলেন এদের অত্যাচারে সাধারণ মানুষরা অতিষ্ঠ হয়ে উঠেছে। সাংবাদিকরা বলেন এই অঞ্চলের অধিকাংশ অনিয়মের সাথে জড়িত এই বুলবুল।

যে কোন ভাবে এদের প্রতিহত করতে না পারলে আরো বড় ধরনের ঘটনার জন্ম দেওয়ার সম্ভাবনা রয়েছে বলেও জানান একাধিক সুত্র। সে দীর্ঘদিন ধরেই ভুঁইফোড় অনলাইনের পরিচয় দিচ্ছে সেটিও নজর দারি করছে সংশ্লীষ্ট সংস্থা। তবে ভুয়াডিবি বুলবুল সহ কথিত নির্ভীক নামিয় পোর্টাল সহ তিন জনের নামে যে আইসিটি আইনে মামলা দায়ের হয়েছে অপর বেনামিয় আরেকটি পোর্টাল কে সনাক্ত করার চেষ্টা করছে কতৃপক্ষ।

সেই বেনামিয় পোর্টালের কোন ঠিকানা না থাকলেও সেই অলনিউজ নামের পোর্টালের নাম ব্যবহার করে শোক বার্তা দিয়েছে কথিত নির্ভীক নামিয় দুর্গাপুরের পোর্টাল।তাই দুর্গাপুরের সেই পোর্টাল পরিচালনা কারিকে আইনের আওতায় আনলেই সেই ভুয়া পোর্টালের সাথে কারা রয়েছে সেটিও বেরিয়ে আসবে। আইসিটি মামলার বাদি একজন সাংবাদিক। তিনি জানান মানহানি সহ আরো যে মামলা দায়ের করা হয়েছে প্রত্যেকটি মামলা শত ভাগ নিয়ম মেনেই করা হয়েছে।

তিনি আরো বলেন এই ভুয়া গ্রুপের কাউকে ছাড় দেওয়া হবেনা। প্রযুক্তির মাধ্যমে সকল কিছু বেরিয়ে আসবে। ভুয়া পোর্টাল সহ সব থলের বিড়াল। বুলবুল ভুয়া সেনাবাহিনীর পরিচয় দিয়ে বেলপুকুর থানার বাঁশপুকুর গ্রামের এক কলেজ ছাত্রিকে প্রেমের জালে ফাঁসানোর একটি প্রমান গণমাধ্যমে সংরক্ষনে রয়েছে যা আগামিতে প্রকাশ করা হবে। এটি জাতি শুনলে, দেখলে চমকে যাবে এই বুলবুল প্রতারকের নিকট কিভাবে প্রতারিত হয়েছে সেই কলেজ ছাত্রী।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button