রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে মাদক ব্যবসায়ী গ্রেফতার ৩

স্টাফ রিপোর্টারঃ

গতকাল ৬ সেপ্টেম্বর ৮.০০ ঘটিকায় রাজশাহী মহানগরীর রাজপাড়া থানাধীন লক্ষীপুর বাজারস্থ মডেল মেডিসিন মার্কেটের ২য় তলার পূর্ব দিক সংলগ্ন মেসার্স মনোয়ারা ফার্মেসীতে অপারেশন পরিচালনা করে ২০০ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট, ১৪৯০ পিচ অন্যান্য ঔষধ, ৪ টি মোবাইল, ৫ টি সীমকার্ড, ১ টি মেমোরিকার্ড, নগদ ১,২৭,৬০০ টাকা সহ আসামী গ্রেফতার করা হয়।

আসামীরা হলো মোঃ আঃ সাত্তার (৬৫) পিতা মোফাজ্জাল হোসেন সাং কাজিহাটা লক্ষীপুর থানা রাজপাড়া জেলা রাজশাহী, মোঃ আখিনুর শেখ (৩০) পিতা মৃত সুলতান শেখ, সাং টুটাপাড়া, থানা কোটালিপাড়া জেলা গোপালগঞ্জ, মোঃ ফারহান আদিল (১৯), পিতা মোঃ ডাবলু মিয়া সাং বাইগুনি থানা গাবতলী জেলা বগুড়া গনদেরকে গ্রেফতার করেন।

ঘটনার বিবরণে জানা যায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব ৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, রাজশাহী মহানগরীর রাজপাড়া থানাধীন লক্ষীপুর বাজারস্থ মডেল মেডিসিন মার্কেটের ২য় তলার পূর্ব দিক সংলগ্ন মেসার্স মনোয়ারা ফার্মেসীতে যৌন উত্তেজক ঔষধ গোপনে এলাকার মাদক সেবীদের মধ্যে বিক্রয় করছে। বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবগত করে একই তারিখ ৭.২০ ঘটিকায় রাজশাহী মহানগরীর রাজপাড়া থানাধীন লক্ষীপুর বাজারস্থ মডেল মেডিসিন মার্কেটের ২য় তলার পূর্ব দিক সংলগ্ন মেসার্স মনোয়ারা ফার্মেসীতে পৌছামাত্রই উল্লিখিত আসামী মোঃ আঃ সাত্তার (৬৫), মোঃ আখিনুর শেখ (৩০) এবং মোঃ ফারহান আদিল (১৯) গন পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় তাদেরকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, উল্লেখিত বিক্রয় নিষিদ্ধ ট্যাবলেট বর্ণিত যৌন উত্তেজক ক্যাপসুল অবৈধভাবে গোপনে সংগ্রহ করে উক্ত মনোয়ারা ফার্মেসীর ভিতরে বিশেষ কায়দায় সংরক্ষণ করে মাদক হিসাবে এলাকার মাদক সেবীদের নিকট গোপনে বিক্রয় করে বলে স্বীকার করেছে।

উক্ত আসামীদের বিরুদ্ধে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারণি ২৯ (ক)/৪১ ধারার মামলা রুজু করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button