রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ফেসবুকে অস্ত্র দিয়ে হত্যার হুমকিদাতা আটক

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী মহানগরীতে ফেসবুকে ছড়িয়ে পড়া ভিডিও অস্ত্র ও ধারালো চাকু দিয়ে হত্যার হুমকিদাতা সোহাগকে আরএমপির সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় আটক করেছে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ। আটককৃত হলেন- মোঃ সোহাগ রেজা (৩২)। সে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার হড়গ্রাম কোর্ট বাজার এলাকার মোঃ ফারুকের ছেলে।

ঘটনা সূত্রে জানা গেছে, গত শুক্রবার ১৩ নভেম্বর দিবাগত রাত সাড়ে তিন টায় সোহাগ রেজা নামের একটি ফেসবুকের মাধ্যমে অস্ত্র প্রদর্শনসহ কয়েকজনের নাম উল্লেখ করে তাদের হত্যার হুমকি প্রদান করে। উক্ত ঘটনার প্রেক্ষিতে ১নং ওয়ার্ড কাউন্সিলর এবং প্যানেল মেয়র-২ রজব আলীর ছোট ভাই নাহিদ আক্তার নাহান এর লিখিত অভিযোগের প্রেক্ষিতে গত ১৫ নভেম্বর কাশিয়াডাঙ্গা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি নিয়মিত মামলা রুজু হয়।

মামলা রুজ হওয়া পরপরই আরএমপির সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে কাশিয়াডাঙ্গা থানা পুলিশসহ আরএমপির সাইবার ক্রাইম ইউনিট আসামীদের অবস্থান সনাক্ত করে আটকের অভিযান শুরু করে।

পরবর্তীতে গতকাল ১৯ নভেম্বর বিকেল ৫ টায় আরএমপি সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় তথ্য প্রযুক্তি বিশ্লেষণের মাধ্যমে কাশিয়াডাঙ্গা থানার এসআই মোঃ তাজউদ্দিন আহম্মেদ ও তার টিম এবং সাইবার ক্রাইম ইউনিটের এএসআই মোঃ সাইফুল ইসলামের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুর জেলার শ্রীপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ সোহাগ রেজাকে আটক করেন। পলাতক অন্যান্য আসামীদের আটকের অভিযান অব্যাহত আছে এবং আটককৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button