বাগমারারাজশাহী

রাজশাহীতে পুলিশের পৃথক অভিযানে আটক ৬

বাগমারা প্রতিনিধিঃ

গতকাল বুধবার (২ ফ্রেব্রুয়ারি) রাজশাহীর বাগমারায় পুলিশের পৃথক অভিযানে ৬ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের মধ্যে মাদক সহ দুইজন এবং গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৪ জন।

বুধবার সন্ধ্যার পর উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রর ইনচার্জ এসআই আব্দুর রাজ্জাক সঙ্গীয় ফোস সহ তাহেরপুর পাটহাটার মোড় থেকে ৬ গ্রাম হেরোইন সহ জিন্নাত মন্ডল (২৮) এবং সৌরপ কুমার সরকারকে (২২) করে।

অপরদিকে গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামী রামরামা গ্রামের জহির উদ্দীনের ছেলে মিলন হোসেনকে তার বাড়ি থেকে আটক করে পুলিশ। সেই সাথে হাট গাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মিজানুর রহমান অভিযান চালিয়ে গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত তিন জন আসামীকে আটক করেন। তারা হল আউচপাড়া ইউনিয়নের বাহামনি গ্রামের জনবক্স এর ছেলে আজাদ আলী এবং নরদাশ ইউনিয়নের কাষ্টনাংলা গ্রামের লতিফের ছেলে লিটন ও ফরহাদ আলী। মাদক উদ্ধারের ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ জানান, আজ বৃহস্পতিবার আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button