রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে পাঁচ জুয়াড়ি আটক

রাজশাহী নগরী’র কাটাখালী থানার হরিয়ান পশ্চিমপাড়া এলাকায় বিশেষ অভিযান চালিয়ে নগদ অর্থ  ও তাস সহ ৫ জুয়াড়িকে আটক করেছেন মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আটককৃত আসামিরা হলেন, আনোয়ার হোসেন বাবু (৫০), জহুরুল ইসলাম (৪০), শহিদুল ইসলাম (৩৫), রাসেল (৪২) এবং সান্নান আলী (৩০)। আনোয়ার হোসেন বাবু ও জহুরুল ইসলাম কাটাখালী থানার হরিয়ান পশ্চিমপাড়ার মৃত আব্দুস সালামের ছেলে, শহিদুল ইসলাম একই থানার সুচারণ পূর্বপাড়ার মৃত আব্দুল আজিজ মীরের ছেলে, রাসেল পবা থানার গোবিন্দপুরের মৃত লুৎফর রহমানের ছেলে এবং সান্নান আলী বেলপুকুর থানার উত্তর কাজির পাড়ার মৃত লালচানের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ২৬ নভেম্বর রাত পৌনে ৯ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে এম আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. রুহুল আমিন সরকারের দিক নির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার আরজিনা খাতুনের নেতৃত্বে এসআই রবিউল ইসলাম ও তার টিম নগরীতে অভিযান পরিচালনা করছিলেন। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, হরিয়ান পশ্চিমপাড়ায় কতিপয় জুয়াড়িরা তাস ও টাকা দিয়ে জুয়া খেলছেন এবং হট্টগোল করে জনসাধারণের বিরক্তি সৃষ্টি করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাত ৯ টায় কাটাখালী থানার হরিয়ান পশ্চিমপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে জুয়া খেলা অবস্থায় ৫ জনকে আটক করেন। এসময় আসামিদের দখল হতে তাস ও নগদ অর্থ উদ্ধার করা হয়েছে। এবং আটককৃত আসামিদের বিরুদ্ধে কাটাখালী থানায় জুয়া আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানা যায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button