গোদাগাড়ীরাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীতে নারী শিক্ষককে পেটালেন প্রধান শিক্ষক

গোদাগাড়ি প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ীতে প্রত্যায়ন পত্রের জন্য শিক্ষার্থীর কাছে থেকে অতিরিক্ত অর্থ আদায়ের প্রতিবাদ করায় সহকারী নারী শিক্ষককে পিটিয়ে আহত করলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক। গতকাল ২ জানুয়ারি রবিবার দুপুর ১২ দিকে উপজেলার ক্ষুদ্র শাওলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। আহত ওই নারী শিক্ষককে গোদাগাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

জানা গেছে, উপজেলার ক্ষুদ্র শাওলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আকরম আলী সঙ্গে বিদ্যালয়ের শিক্ষক সাইদা ইসলামের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে প্রধান শিক্ষক আকরম আলী নারী শিক্ষককে বেধড়ক পেটাতে শুরু করেন। এতে করে নারী শিক্ষক সাইদা ইসলামের কান ও হাতসহ দেহের বিভিন্নস্থানে আঘাতপ্রাপ্ত হয়।

আহত শিক্ষিকা অভিযোগ করেন, প্রত্যায়ন পত্রের জন্য শিক্ষার্থীর কাছে থেকে অতিরিক্ত অর্থ আদায় করছিলেন প্রধান শিক্ষক আকরম আলী। প্রধান শিক্ষকের টাকা নেওয়ার বিষয়টি প্রতিবাদ করলে তাকে মারপিট করা হয়।তিনি আরো বলেন, ২০১৮ সালে বিদ্যালয়ের আরেক নারী শিক্ষককে পিটিয়েছিলেন প্রধান শিক্ষক আকরম আলী।

উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) লাইলা তাসলিমা নাসরিন বলেন, নারী শিক্ষকের লিখিত অভিযোগ পেলে অভিযুক্ত প্রধান শিক্ষক আকরম আলীর বিরুদ্ধে তদন্ত করে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম বলেন, এই ঘটনা আমরা শুনেছি, তবে অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button