রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীতে সানি হত্যা কান্ডের ২৪ ঘন্টার মধ্যে আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ

গত ২৪ ঘন্টার মধ্যে রাজশাহী মহানগরীর হেতেমখাঁ সাহাজীপাড়ায় স্কুল ছাত্র সানি হত্যা মামলার আসামী আনিম (১৮) কে গ্রেফতার করেছে আরএমপি বোয়ালিয়া মডেল থানা পুলিশ।

গতকাল (৪ জুলাই) সোমবার রাত সাড়ে ১২ টার দিকে সানি হত্যা মামলার আসামী আনিমকে গ্রেফতার করা হয়েছে বলে আরএমপির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছেন।

ওই বিজ্ঞপ্তিতে আরো জানান, বোয়ালিয়া জোনের উপ-পুলিশ কমিশনার সাজিদ হোসেন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার তৌহিদুল আরিফ, সহকারী পুলিশ কমিশনারের দিক নির্দেশনায় বোয়ালিয়া মডেল থানার ওসি মাজহারুল ইসলামের নেতৃত্বে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এসআই মোতালেব হোসেন, এসআই আবু হায়দারসহ একটি টিম নগরীর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে নগরীর সাধুর মোড় এলাকার আকবরের ছেলে আনিম (১৮) কে গ্রেফতার করে পুলিশ।

উল্লেখ্য” পূর্ব শত্রুতার জের ধরে গত ৪ জুলাই সোমবার রাতে গ্রেফতারকৃত আনিমসহ হত্যা মামলার অন্যান্য আসামীরাপূর্ব পরিকল্পিতভাবে হাসপাতাল থেকে সানিকে অটোতে করে জোরপূর্বক তুলে নিয়ে গিয়ে হেতেমখাঁ সাহাজীপাড়া কফিল উদ্দিন জামে মসজিদের পাশে রাস্তার উপর ধারালো চাকু, চাইনিজ কুড়াল দিয়ে সানির শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে রাস্তার পাশে এক ড্রেনে ফেলে রাখেন।এসময় স্থানীয়রা দেখতে পেয়ে সানিকে হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এ ঘটনায় বোয়ালিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের হয়।

সোমবার (৪ জুলাই) বেলা ৩টার দিকে মহানগরীর গোরহাঙ্গা শহীদ এএইচএম কামারুজ্জামান চত্ত্বরে নিহত সানির লাশ বিক্ষোভ করে। বিক্ষোভে নিহত সানির আত্নীয়-স্বজন ছাড়াও এলাকাবাসী যোগ দেয়।তবে এই হত্যা কান্ডের পর থেকেই ওই এলাকায় চড়ম উত্তেজনা বিরাজ করছিলো ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button