রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে নারীর সড়যন্ত্রের শিকার সেলিম নবাব বিভিন্ন অযুহাতে একাধিকবার ফাঁসানোর অভিযোগ

নিজস্ব প্রতিবেদকঃ

সাবেক স্ত্রীর নাটকীয়তার ফাঁদে পড়ে কারাবাস সহ এলাকা বাসির নিকট হয়রানির শিকার হয়ে এখন মানবেতর জীবন যাপন করছে সেলিম নবাব(২৮) নামের যুবক।

সেলিম নবাবের বাড়ি রাজশাহীর কাটাখালি থানার শ্যামপুর নগর পাড়ায় তার বাবার নাম বাবুল আলী।অনুসন্ধানে জানা গেছে সেলিম নবাবের সাথে রাজশাহীর মতিহার থানার নতুন বুধপাড়া মহল্লার রমজান আলীর ছোট মেয়ের সাথে প্রেমের সম্পর্ক ধরে গতবছরে বিয়েহয় সেলিম নবাবের। আর বিয়ের কিছুদিন পরে একটি পারিবারিক মামলায় কারা হাজতে যান সেলিম নবাব। সেলিম নবাব হাজতে যাওয়ার পর থেকেই তার শশুরের পরিবার বিভিন্ন ফুঁন্দি আটতে থাকে সেলিম নবাবের নামে। এক সময় নিজের মেয়েকে দিয়ে সেলিম নবাবকে তালাক দিতে বাধ্যকরে রমজান আলী ও তার পরিবার।

কিছুদিন পর সেলিম নবাব কারা হাজত থেকে জামিনে মুক্ত হয়ে এসে জানতেপারে তাকে তালাক দিয়েছে রমজান আলীর মেয়ে। কিন্তু নতুন ভাবে রমজান আলীর পরিবার  দেন মোহরের জন্য চাপদিতে থাকেন সেলিম নবাবের উপর। সেলিম নবাব তাকে তালাক দেওয়ার কারন জানতে চান তার শশুরের নিকট। গত ফেব্রুয়ারি মাসের ২১ তারিখ বিকেলে কৌশলে সেলিম নবাবকে মুঠোফোনে ডাকে তার তালাক প্রাপ্ত স্ত্রী।সেলিম নবাব তার চাচাতো ভাই এর বাড়ি যাবে বলে জানান তার তালাক প্রাপ্ত স্ত্রীকে।

সেই দিন ২১ফেব্রুয়ারি  পূর্বে থেকেই তার সাবেক শশুর ও তার বাহীনি বুধপাড়া এলাকার আরবান ক্লিনিকের সামনে উৎপেতে বসে থাকে পরিকল্পনা অনুযায়ি। বিকেল ৪টা নাগাদ সেলিম নবাব সেখানে পৌছা মাত্রই সেলিম নবাবের শশুর রমজান আলী রতন সহ ৫ জন ব্যক্তি সেলিম নবাবকে মাইক্রো যোগে অপহরন করেন। অপহরন করে একটি বাড়িতে নিয়ে গিয়ে বেধড়ক মারধর করতে থাকেন ও ৫ লক্ষ টাকার দাবি করেন।  এই ঘটনায় সেলিম  নবাবের পরিবার পুলিশের জরুরি সেবা ৯৯৯ নাম্বারে ফোন করেন সেলিম নবাবকে উদ্ধারের জন্য। ২১ তারিখ সন্ধ্যায় মতিহার থানার পুলিশ নতুন বুধপাড়ার রমজান আলীর বাড়ি থেকে সেলিম নবাবকে উদ্ধার করেন। সেইসাথে এই অপহরনের সাথে জড়িত থাকার দায়ে ঘটনাস্থল থেকে রমজান আলী সহ তাদের কয়েকজন কে আটক করেন।

২২ ফেব্রুয়ারি অপহরন মামলায় তাদের জেলহাজতে প্রেরন করেন। এই অপহরন মামলার পর থেকেই রমজান আলীর স্ত্রী ও তার মেয়ে নতুন ভাবে সেলিম নবাবকে ফাঁসানোর জন্য মরিয়া হয়ে উঠেছে। আর এমপি পুলিশ কমিশনারের নিকট লিখিত অভিযোগ সহ থানায় মিথ্যে অভিযোগ এনে জিডি করেছেন সেলিম নবাবের সাবেক স্ত্রী। মতিহার থানা সুত্রে জানাগেছে সেলিম নবাব হাজত থেকে বেরিয়ে আসার পরে তার সাবেক শশুর নিজের বাড়িতে নিজে চুরির ঘটনা ঘটিয়ে থানায় মামলা করতে এসছিল সেলিম নবাবের উপর মতিহার থানার সেকেন্ড অফিসার এস আই ইমরান  বলেন আমরা সেই ঘটনার তদন্তে গিয়ে জানতে পারি সেখানে কোন চুরির ঘটনা ঘটেনি।

পরে অনুসন্ধানে জানতে পারি তারা সেলিম নবাব কে ফাঁসানোর জন্য এমন নাটকীয়তার জন্ম দিয়েছে। তিনি বলেন এর আগেও এই পরিবারের নামে অভিযোগ রয়েছে। জানতে চাইলে সেলিম নবাব সংবাদ চলমানকে বলেন আমি  রহস্যময়ী নারী দারা একাধিক বার লাঞ্চনার শিকার হচ্ছি। তিনি বলেন আমাকে অপহরন করার ঘটনায় তাৎক্ষনিক  থানা পুলিশের সহযোগিতা না পেলে হয়ত তারা আমাকে গুম করে ফেলত।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button