রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীর সেই প্রতারক রাজুর থলের বিড়াল নিয়ে প্রতিবেদন পর্ব -২

রেশমা আক্তারঃ

প্রতারক রাজুর বিরুদ্ধে আরো দুই ডজন অঘটনের অভিযোগ এসেছে গনমাধ্যম কর্মীদের নিকট। প্রতারক রাজু রাজশাহীর বুধপাড়ায় থাকলেও তার আরেকটি বাড়ি রয়েছে , রাজশাহীর রাজপাড়া থানার বহরমপুর এলাকায়। সেই এলাকার একাধিক ব্যক্তির অভিযোগ রাজু সেখানে ও নারী ঘটিত একাধিক ঘটনার জন্ম দিয়েছিল। তবে মতিহার থানার বুধপাড়া বসবাস করা কালে সে নতুন ভাবে ভয়ংকর কিছু ঘটনার জন্ম দিয়েছে। রাজুর শশুর বাড়ির এলাকার একাধিক ব্যক্তি রাজুর বিষয়ে বলেন রাজু শশুর বাড়ির লোকজন পরে জানতে পারে রাজুর কুকর্মের অনেক ঘটনা।

সুত্রটি বলেন যখন জেনে যান তখন রাজু যুগলের ঘরে একটি ছেলে সন্তান জন্মনিয়ে ফেলেছিল তাই তারা সব জেনেও কিছু বলত না। রাজুর শশুরের এলাকা চৌদ্দপায় এলাকার আমজাদ হোসেন বলেন কিছুদিন পূর্বে খুব বেশি দেখা যেত এই অঞ্চলে রাজুকে। রাজুর সাথে বেশির ভাগ সময় কাটাখালি বিনোদপুর, দাশমাড়ি ,অঞ্চলের চিহ্নিত মাদক ব্যবসায়ি সহ দাঙ্গাবাজ প্রকৃতির লোকদের দেখা যেত। মতিহার থানার মিজানের মোড় এলাকার একটি সুত্র বলেন রাজু মাদক আর নারী নিয়ে এই অঞ্চলে আলোচিত। সুত্রটি বলেন কিছুদিন পূর্বে শুনেছি নিজের স্ত্রীকে দিয়ে অসামাজিক কাজ করাতে গিয়ে নিজেই ফেঁসেছেন। নিজে পরিকল্পনা করে হাতে সামান্য জখম করে হাসপাতালে ভর্তি হয়ে নাটকের জন্ম দেওয়ার বিষয় নিয়েও কথা বলেন তিনি।

তার নাটকীয়তা নিয়ে তার স্ত্রী ও ভায়রা ভাই মুঠো ফোনে বলেন রাজু যে কত বড় ভয়ংকর প্রতারক তা আপনারা অনুসন্ধান করলে আরো বেরিয়ে আসবে। অনুসন্ধানে পুঠিয়া উপজেলার রাজবাড়ি সংলগ্ন হাফেজিয়া মাদ্রাসায় গেলে সেখানে কর্মরত শিক্ষক সহ একাধিক ব্যক্তি রাজুর নামে অভিযোগ তুলে বলেন রাজুর অপকর্ম আর প্রতারনা সইতে না পেরে তার ১২ বছরের ছেলে আমাদের মাদ্রাসা থেকে পড়া শোনা অবস্থাতেই চলেগেছে। তবে রাজুর ভায়রা ভাই রাজুর অপকর্মের বিষয়ে কিছু গুরুত্বপুর্ন তথ্য নিয়ে কথা বলেন যা আগামি পর্বে প্রকাশ করা হবে। সেই সাথে প্রকাশ করা হবে রাজুর স্ত্রীর দেওয়া অজানা তথ্য।

রাজশাহীর ভি আই পি নামীয় হোটেলের অপকর্ম নিয়ে আবাসিক হোটেলের একজন বয় বলেন রাজুর সেই সব অপকর্মের কিছু প্রমান আমার নিকট রয়েছে যা দেখলে অনেকেই চমকে যাবে রাজুকে আইনের আওতায় আনার দাবি জানান তিনি। তিনি বলেন রাজুর মুঠোফোন চেক করলে অনেক কুকীর্তি বেরিয়ে আসবে। শহরের দাগি অপরাধিদের সাথে তার যে বিশেষ আঁতাত রয়েছে সেটির ও প্রমান মিলবে। সু- চতুর রাজুর নামে সংবাদ প্রকাশ হয়ায় এরই মাঝে রাজু গা ঢাকাদিয়েছে বলেও অনুসন্ধানে বেরিয়ে এসেছে। একটি গোপন সুত্র বলছে রাজুর নামে বেনামে প্রায় ১০টি সিম কার্ডের সন্ধান রয়েছে যে সিমকার্ড গুলো রাজু তার অপরাধ রাজ্যে পরিচালিত করে থাকেন। >চলবে

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button