মোহনপুররাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ত্রিমুখি সংঘর্ষে ৩ জনের মর্মান্তিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীর মোহনপুরে গরুবাহী ভটভটি, ট্রাক, ব্যাটারি চালিত অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে ৩জন মর্মান্তিক ভাবে নিহত হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহী-নওগাঁ মহাসড়কের বাকশৈল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরো অন্তত ৫জন আহত হয়েছে।

আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এবং খবর পেয়ে মোহনপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করেছে।

নিহতরা হলেন, রাজশাহীর মোহনপুর উপজেলার মোহনপুর গ্রামের জাহাঙ্গীর আলম (২৮), সাঁকোয়া গ্রামের আবুল হোসেন (৭৫) এবং বাগমারা উপজেলার মাড়িয়া ইউনিয়নের জিয়াপাড়া গ্রামের গরু ব্যবসায়ী আজিবর রহমান (৪০)।

আহতরা হলেন, মোহনপুর উপজেলার আমরাইল গ্রামের মজিবর রহমান (৬০), তৈয়বুর রহমান (৪৫), গাঙ্গোপাড়া গ্রামের আনসারুজ্জামান (৮০), বাগমারা উপজেলার জিয়াপাড়া গ্রামের ইব্রাহিম হোসেন (৩২), ও ভটভটি চালক মামুন (৩৫)।

স্থানীয়রা বলেন, দুপুর ১২টার দিকে নওগাঁ থেকে আসা একটি ট্রাকের সঙ্গে ব্যাটারি চালিত অটোরিকশা এবং ভটভটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ২জন নিহত হন। পরে হাসপাতালে নেওয়ার পথে আরো ১জনের মৃত্যু হয়। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেবার আগে স্থানীয় ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

মোহনপুর থানার উপপরিদর্শক (এসআই) সাখাওয়াত হোসেন বলেন, রাজশাহী-নওগাঁ মহাসড়কের বাকশৈল গ্রামে গরুবাহী ভটভটি, অটোরিকশা এবং ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে ৩জন মর্মান্তিক ভাবে নিহত হয়েছে।

আহত হয়েছেন আরো ৫জন। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এবং এ ঘটনায় মামলার প্রস্তুতি চলমান বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button