রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ডিবি’র অভিযানে নকল প্রসাধনী তৈরির সামগ্রী সহ গ্রেপ্তার-১

রাজশাহীর রাজপাড়া থানার লক্ষীপুর ভাটাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ৫০ হাজার টাকা মূল্যের নামিদামি ব্যান্ডের নকল প্রসাধনী তৈরির সামগ্রী সহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেপ্তারকৃত আসামি মো: মুনসুর আমিন (৪৫) নগরীর রাজপাড়া থানার লক্ষীপুর ভাটাপাড়ার মো: রুহুল আমিনের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ২৩শে মার্চ বিকালে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে.এম.আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল আমিন সরকারের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মো: মশিয়ার রহমান, এসআই মো: শরিফুর রায়হান ও তাঁর টিম মহানগর এলাকায় চোরাচালান ও নকল প্রসাধনী বিরোধী অভিযান ডিউটি করছিলো।

এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন রাজপাড়া থানার লক্ষীপুর ভাটাপাড়া এলাকায় একটি বাড়িতে এক ব্যক্তি নকল প্রসাধনী তৈরি করছে। উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম বিকাল সোয়া ৩ টায় রাজপাড়া থানার লক্ষীপুর ভাটাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মো: মুনসুর আমিনকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে। এসময় সেখান থেকে ৫০ হাজার টাকা মূল্যের নামিদামি ব্যান্ডের নকল প্রসাধনী তৈরির সামগ্রী উদ্ধার হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামি জানায়, সে বিভিন্ন নামিদামি কোম্পানির স্টিকার বা মোড়ক ও নকল প্রসাধনী তৈরির সামগ্রী বিভিন্ন জায়গা থেকে সংগ্রহ করে থাকে। এরপর সেগুলো দিয়ে নকল প্রসাধনী তৈরি করে রাজশাহী সহ বিভিন্ন এলাকায় বাজার জাত করে।  

গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে রাজপাড়া থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button