রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ডিবি’র অভিযানে ৬৫ বোতল ফেন্সিডিল উদ্ধার, গ্রেফতার ১

রাজশাহীর মতিহার থানার বুড়ির বাগান এলাকায় অভিযান পরিচালনা করে ৬৫ বোতল ফেন্সিডিল সহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত আসামি মো: আবু রায়হান (২৬) চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার খোরকপুর লক্ষিপুর এলাকার মৃত বেলাদুল ইসলাম।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১৯শে মার্চ রাতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে.এম.আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল আমিন সরকারের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মো: মশিয়ার রহমান, এসআই কাজী জাকারিয়া ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন মতিহার থানার বুড়ির বাগান এলাকায় এক ব্যক্তি ফেন্সিডিল বিক্রির জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাত সাড়ে ৯ টায় মতিহার থানার বুড়ির বাগান এলাকায় অভিযান পরিচালনা করে আসামি আবু রায়হানকে গ্রেফতার করে। এসময় গ্রেফতারকৃত আসামির কাছ থেকে ৬৫ বোতল ফেন্সিডিল উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে মতিহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button