রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ডিবির অভিযানে ৪ কেজি গাঁজাসহ আটক ২ ব্যবসায়ী

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী মহানগরীর মতিহার থানার বিনোদপুর বাজারে গাঁজা বিক্রয়ের সময় ২ জনকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)

আটককৃতরা হলেন,রাজশাহী মহানগরীর কাটাখালী থানার মাসকাটাদীঘি গ্রামের মোঃ সাকিব আলীর ছেলে মোঃ বিজয় আহম্মেদ(২৪) এবং চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার বিশ্বনাথপুর রিপুটুলা গ্রামের মোঃ জাহিদ হাসানের ছেলে মোঃ আহাদ আলী(২২)।

অভিযানে নেতৃত্ব দেওয়া অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদ জানান, উপ পুলিশ কমিশনার (ডিবি) এর তত্বাবধানে তিনি ও পুলিশ পরিদর্শক জনাব মোঃ মশিয়ার রহমান সহ তার টিম আজ ২৩ নভেম্বর সকাল ৭. ৩০ মিনিটের সময় মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনা করছিলেন।

এ সময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, মতিহার থানার বিনোদপুর বাজার এলাকায় দুই ব্যক্তি গাঁজা বিক্রয়ের জন্য অবস্থান করছে।এমন তথ্যের ভিত্তিতে তারা সকাল ৮ টায় মতিহার থানার বিনোদপুর বাজার এলাকায় অভিযান পরিচালনা করে আসামী বিজয় আহম্মেদ ও আহাদ আলীকে আটক করা হয়।এসময় তাদের কাছ থেকে ৪ কেজি গাঁজা উদ্ধার করে।

উপ পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আরেফিন জুয়েল বলেন, রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত ও মাদক-চোরাচালান নির্মূল করার লক্ষ্যে আরএমপির সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে আমরা কাজ করছি। এই ধরনের অভিযান অব্যাহত থাকবে।

আটককৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button