রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ইয়াবা ট্যাবলেটসহ মাদক কারবারি আটক ২

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী মহানগরীতে ৫৮ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক কারবারিকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আটককৃত আসামীরা হলেন- রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার চন্ডিপুর গ্রামের মৃত ইনছার আলীর ছেলে মোঃ নাজমুল ইসলাম বাবু (৩৫) ও বোয়ালিয়া থানার তালাইমারীর মৃত গোলাম মোস্তফার ছেলে মোঃ ফায়সাল রহমান তুষার (৩৪)।

রাজশাহী মহানগর এলাকাকে অপরাধমুক্ত ও মাদক চোরাচালান নির্মূল করার লক্ষে রাজশাহী মহানগর পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে কাজ করছে আরএমপির প্রতিটি ইউনিট।

এরই ধারাবাহিকতায় গত ১১ নভেম্বর বিকেল ৪.২০ মিনিটে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েলএর সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদএর নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মোঃ আবুল কালাম আজাদ, এসআই মোঃ আশরাফুল ইসলাম ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো।

এ সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, রাজপাড়া থানার লক্ষীপুর মোড়ে দুই ব্যক্তি ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম বিকেল ৪.৩০ মিনিটে রাজপাড়া থানার লক্ষীপুর মোড় হতে আসামী নাজমুল ও ফায়সালকে আটক করে।

এ সময় আসামীদের কাছ থেকে ৫৮ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটককৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button