রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ডিবি’র অভিযানে মাদকদ্রব্য উদ্ধারসহ আটক ২

স্টাফ রিপোর্টারঃ

আরএমপি ডিবি রাজশাহী মহানগরীতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১০ পিস ইয়াবা ট্যাবলেট, ৫২ গ্রাম হেরোইন ও ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করেছে। এ সময় দুই মাদক ব্যবসায়ীকে আটক করে তারা। আটককৃত আসামীরা হলেন-১। রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার বড় বনগ্রাম পাঁচানীপাড়া গ্রামের মোঃ আজিম উদ্দিনের ছেলে মোঃ জিয়ারুল হক(৪৬) এবং ২। বড় বনগ্রাম শেখপাড়া গ্রামের মোঃ ফরিদ শেখের ছেলে মোঃ রাহিদ শেখ(১৯)।

রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত, মাদক মুক্ত ও সকল প্রকার চোরাচালান নির্মূল করার লক্ষ্যে রাজশাহী মহানগর পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে কাজ করছে আরএমপি। এরই ধারাবাহিকতায়, গতকাল ২০ সেপ্টেম্বর রাত ৯.০৫ মিনিটে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদ এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মোঃ মশিয়ার রহমান, এসআই মোঃ নুরন্নবী হোসেন ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো।

এ সময় গোপন তথ্যের ভিত্তিতে তারা জানতে পারে যে, শাহমখদুম থানার বড় বনগ্রাম পাঁচানীপাড়া এলাকায় ২ জন ব্যক্তি মাদক ক্রয়-বিক্রয়ের জন্য সেখানে অবস্থান করছে। উক্ত সংবাদের প্রেক্ষিতে, ডিবি পুলিশের ঐ টিম রাত ৯.১৫ মিনিটে ঘটনাস্থলে পৌঁছে ঐ ২ ব্যক্তিকে আটক করে।

এ সময় তাদের দখল হতে ১০ পিস ইয়াবা ট্যাবলেট, ৫২ গ্রাম হেরোইন ও ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। আটককৃত আসামীদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button