রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীর সিরিয়াল প্রতারক প্রিয়া খাতুন আটক

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীতে অবশেষে সিরিয়াল প্রতারক প্রিয়া খাতুনকে আটক করেছে পুলিশ।গতকাল সোমবার বিকেলে উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আরিফ এবং তার ফোর্স সহ প্রিয়া খাতুনকে রাজশাহীর আমবাগান এলাকা থেকে আটক করেন। প্রতারক প্রিয়া খাতুনের বিরুদ্ধে বহু নারীকে তার প্রতারণার ফাঁদে ফেলার অভিযোগ পুরোনো হলেও এবার শেষ রক্ষা হয়নি তার।

আটক হওয়ার ২দিন আগে পাওনা টাকা চাইতে গেলে সুইটি বেগম নামের এক নারীকে ব্যাপক মারধর করে প্রিয়া খাতুন সহ তার সহযোগীরা। ভুক্তভোগী সুইটি বেগমের বাড়ি বোয়ালিয়া থানার সপুরা এলাকায়। এই ঘটনায় বোয়ালিয়া থানায় অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী সুইটি বেগম। অভিযোগের প্রেক্ষিতে তাকে আটক করা হয়। প্রিয়া খাতুন আটকের খবর ছড়িয়ে পড়লে ভুক্তভোগী নারীরা আসতে থাকেন বোয়ালিয়া মডেল থানায়। সেই সময় তারা অভিযোগ করেন, লাখ লাখ টাকার মালামাল প্রতারণার মাধ্যমে হাতিয়ে নিয়েছে প্রিয়া।

শিরোইল মঠপুকুর এলাকার ভুক্তভোগী ইয়াসমিন আক্তার জানান, ৭ মাস পূর্বে তার বাসা থেকে পর্যায়ক্রমে ৩ লাখ টাকার মালামাল যেমন-থ্রি-পিচ, নকশি কাঁথা, বেড সিট, শাড়ি এবং লুঙ্গি প্রতারণার মাধ্যমে নিয়ে যায়। কিন্তু টাকা চাইলে তালবাহানা করে প্রতারক প্রিয়া খাতুন। স্টাম্পের মাধ্যমে ২ লাখ ৪০ হাজার টাকায় আপোষ মিমাংসা হলেও আজ অবদি কোনো টাকা প্রদান করেননি প্রিয়া খাতুন।

শিরোইল কলোনী এলাকার রাখি বেগম নামের ১ তরুণী জানায়, ৫ মাস পূর্বে তার বাসায় গিয়ে ১৭ হাজার টাকার মালামাল নিয়ে আসে প্রিয়া। ভুক্তভোগী নারী উদ্যোক্তারা বলেন, তাদের প্রত্যেকের কাছ থেকে লাখ লাখ টাকার মালামাল নিয়ে কোনো টাকা দেয়নি প্রিয়া।প্রতারণার কৌশল হিসেবে প্রিয়া নিজেকে বড় উদ্দ্যোক্তা দাবি করে । এর আগে ভুক্তভোগীদের বাসায় গিয়ে জানায়, আপনার বাসায় যে সকল মালামাল আছে তা সম্পূর্ণ আমি নিবো। তারপর ২০ হাজার টাকার মাল হলে ৫ হাজার টাকা ধরিয়ে দিয়ে বলেন বাকি টাকা পরে দিব। তারপর আর কোন খবর থাকে না তার।

এই বিষয়ে উপশহর পুলিশ ফাড়ির ইনচার্জ মোঃ আরিফ হোসেন বলেন, প্রতারণা মামলায় প্রিয়া খাতুনকে আটক করা হয়। গতকাল সোমবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়ে।আটকের পর অসংখ্য ভুক্তভোগী নারী উদ্দ্যোক্তা থানায় হাজির হয়। তারা প্রত্যেকে অনলাইনের মাধ্যমে বিভিন্ন পণ্য বিক্রি করেন। ভুক্তভোগীদের তালিকা আমি নিয়েছি। এটি সিডি আকারে আদালতে পাঠানো হবে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button