রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে জিহাদী বই ও দেশীয় অস্ত্রসহ জামায়াতের ৩ কর্মী আটক

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী মহানগরীতে সন্ত্রাসী কার্যক্রম সংঘটনের প্ররোচনা ও ষড়যন্ত্র করাকালে জামায়াতের রাসিক ১৬ নং ওয়ার্ড ইউনিটের জামায়াতের রোকন ও শিবির কর্মীসহ ৩ জনকে আটক করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। এ সময় আসামীদের কাছ থেকে জুম মিটিং এর সরঞ্জামাদি, বিপুল পরিমাণ জিহাদী বই, ব্যানার, ক্যাশ রেজিস্টার, দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো, রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার কয়েরদাড়া বিলপাড়া গ্রামের মৃত লালু শেখের ছেলে জামায়াতের রাসিক ১৬নং ওয়ার্ড ইউনিটের রোকন মোঃ রবিউল শেখ ৪০, দরগাপাড়ার মৃত আঃ রশিদের ছেলে মোঃ পারভেজ ২২ ও মতিহার থানার নতুন বুথপাড়া গ্রামের মোঃ সিরাজের ছেলে মোঃ হাবিব ২৭।

রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত ও সকল প্রকার নাশকতামূলক কর্মকান্ড এবং সরকার বিরোধী অপপ্রচার নির্মূল করার লক্ষ্যে রাজশাহী মহানগর পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে অভিযান অব্যাহত রেখেছে আরএমপি।  

এরই ধারাবাহিকতায় গত ১০ সেপ্টেম্বর ভোররাত ৪.১৫ মিনিটে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ জনাব নিবারন চন্দ্র বর্মন পিপিএম, এসআই মোঃ শাহিন আকতার, এসআই ইফতেখার মোহাম্মদ আল আমিন ও তার টিম গোপন সংবাদের ভিত্তিতে বোয়ালিয়া মডেল থানার কয়েরদাড়া গ্রামের রবিউল ইসলামের বাড়ীতে অভিযান চালিয়ে সন্ত্রাসী কার্যক্রম সংঘটনের প্ররোচনা, ষড়যন্ত্র ও জুম মিটিং করাকালে আসামী মোঃ রবিউল ইসলাম, মোঃ হাবিব, মোঃ পারভেজ দের আটক করে।

এ সময় ১০থেকে ১২ জন পালিয়ে যায়। আসামীদের কাছ থেকে  ট্যাব, জামায়াত ও ছাত্রশিবিরের কার্যক্রমের বিভিন্ন রেকর্ডপত্র, জিহাদী বই, ব্যানার, ক্যাশ রেজিস্টার ও দেশীয় অস্ত্রশস্ত্রসহ অন্যান্য মালামাল উদ্ধার করা হয়। আটককৃতদের  বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button