রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ছিনতাইকারী আটক ১

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীতে ছিনতাইকালে ১ ছিনতাইকারীকে হাতে নাতে আটক করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। এ সময় ছিনতাইকারীর কাছ থেকে ছিনতাই হওয়া মুঠোফোন সহ বিভিন্ন ব্র্যান্ডের আরো ৬ টি মুঠোফোন, ছিনতাই কাজে ব্যবহৃত চাকু সহ বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

আটককৃত আসামী হলেন- রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার দরগাপাড়ার মোঃ আরিফের ছেলে মোঃ অমিত (২৪)। সে নগরীর চন্দ্রিমা থানার আসাম কলোনী রবের মোড় এলাকার বাসিন্দা।

ঘটনা সূত্রে জানা যায়, মোঃ খোরশেদ আলম (৪০) নামের এক ব্যক্তি গতকাল ১২ জানুয়ারি বিকেল ৪.৩০ মিনিটে বোয়ালিয়া থানার মনিচত্বর মোড়ে দাঁড়িয়ে ছিলো। এ সময় আসামী অমিত ও তার অপর সহযোগী মোঃ মহিদুল ইসলাম (১৯) মিলে খোরশেদকে চাকুর ভয় দেখিয়ে তার কাছ থেকে স্মার্ট মুঠোফোন কেড়ে নেয়।

এ সময় খোরশেদ চিৎকার করতে শুরু করলে ঐ এলাকায় বিশেষ অভিযানে নিয়োজিত অফিসার এসআই মোঃ আবু হায়দার ও তার টিম তাৎক্ষণিকভাবে অভিযান পরিচালনা করে ছিনতাই করে পালানোর সময় আসামী অমিতকে আটক করলেও তার সহযোগী মহিদুল ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

আটককৃত আসামী অমিতের কাছ থেকে খোরশেদের ছিনতাইকৃত স্মার্ট মুঠোফোন উদ্ধার করা হয়। এছাড়াও আসামীর দেহ তল্লাশী করে তার কাছ থেকে বিভিন্ন ব্র্যান্ডের আরও ৬ টি মুঠোফোন, ছিনতাই কাজে ব্যবহৃত ২ টি ধারালো চাকুসহ বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে এবং পলাতক আসামীকে আটকের অভিযান চলমান রয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button