রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে চুরি যাওয়া অটোরিক্সা উদ্ধারসহ গ্রেফতার ১

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীতে চুরি যাওয়া অটোরিক্সাসহ ১ চোরকে গ্রেফতার করছে আরএমপির মতিহার থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামী রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার পঞ্চবটি খড়বনা গ্রামের মোঃ রফিক শেখের ছেলে মো: রিফাত শেখ শিহাব (২০)।

ঘটনা সূত্রে জানা যায়, গত ২৮ জুন বেলা ৩ টা ৫ মিনিটে রাজশাহী মহানগরীর মতিহার থানার বাজে কাজলা গ্রামের মোঃ আঃ হান্নানের ছেলে মোঃ শামীম তার ভাড়ায় চালিত অটোরিক্সায় অজ্ঞাতনামা ৩ জনকে উঠিয়ে তালাইমারি মোড় হতে নতুন বুধপাড়ার উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণকবরের দক্ষিনে সফেদা বাগানের সামনে চালক শামীম প্রকৃতির ডাকে অটোরিক্সা থামিয়ে তালা বন্ধ করে চাবি সাথে নিয়ে সফেদা বাগানের ভিতরে যায়। সেখান থেকে এসে দেখে তার অটোরিক্সাটি যাত্রীবেশে থাকা অজ্ঞাতনামা ৩ জন চোর তালা ভেঙ্গে চুরি করে নিয়ে গেছে।

উক্ত ঘটনার প্রেক্ষিতে মতিহার থানায় চুরির একটি নিয়মিত মামলা রুজু করা হয়। মতিহার থানার অফিসার ইনচার্জ এএসএম সিদ্দিকুর রহমানের সার্বিক দিকনির্দেশনায় মামলা তদন্তকারী অফিসার এসআই মোঃ শাহাবুল ইসলাম ও তার টিম চুরি যাওয়া অটোরিক্সা উদ্ধারসহ চোরদের গ্রেফতারে ব্যাপক অভিযান শুরু করে। অবশেষে আজ ২৯ জুন ভোররাতে চন্দ্রিমা থানা পুলিশের সহায়তায় চন্দ্রিমা থানার মেহেরচন্ডী এলাকার চারুকারুকলা বিভাগের সামনে হতে আসামী মো: রিফাত শেখ শিহাব (২০) কে গ্রেফতার করে। 

এ সময় তার কাছ হতে চুরি যাওয়া অটোরিক্সা উদ্ধার হয়। অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button