রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে গোয়েন্দা ডিবির অভিযানে ৭০০ গ্রাম গাঁজাসহ আটক ১

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী মহানগরীতে ৭০০ গ্রাম গাঁজাসহ ১ ব্যক্তিকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।গ্রেফতারকৃত হলো রাজশাহী মহানগরীর পবা থানার বাগধানী উলাপুর গ্রামের মোঃ ইসহাক আলীর ছেলে মোঃ মিঠুন (২৫)। 

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের সংক্রমন রোধকল্পে সরকার কর্তৃক ঘোষিত লকডাউনের বিধি-নিষেধ বাস্তবায়নের পাশাপাশি রাজশাহী মহানগরীকে মাদক মুক্ত ও চোরাচালান নির্মূল করার লক্ষে আরএমপি পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত রেখেছে আরএমপি।

এরই ধারাবাহিকতায় গত ৮ জুলাই রাতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদ এর নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি বিশেষ টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করছিলো।

এ সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে তানোর হতে পবা থানার মোসলেম মার্কেটের সামনে দিয়ে একজন মাদক ব্যবসায়ী মোটরসাইকেলে করে গাঁজা নিয়ে যাবে।উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম গত ৯ জুলাই রাত ১২.১৫ মিনিটে ঘটনাস্থলে পৌঁছে আসামী মোঃ মিঠুন (২৫) মোটরসাইকল নিয়ে আসার সময় তাকে গ্রেফতার করে। এ সময় তল্লাশী করে তার কাছ থেকে ৭০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button