পুঠিয়ারাজশাহীসংবাদ সারাদেশসারাদেশ

রাজশাহীতে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ১

স্টাফ রিপোর্টারঃ

গতকাল ২৫ জুলাই ২.৩০ ঘটিকায় রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন বানেশ্বর বাজার এলাকায় অপারেশন পরিচালনা করে গাঁজা ২০.৪ কেজি, মোবাইল ৩ টি, সীমকার্ড ৫ টি, পিকআপ ১ টি, গাড়ীর শোরুমের কাগজ ১ টি, নগদ ৮,৫০০টাকা এবং আসামী মোঃ জুলকার সাঈদ নাঈম (৩০) (ড্রাইভার), পিতা মোঃ আলহামদু, সাং বনগ্রাম, থানা কটিয়াদি, জেলা কিশোরগঞ্জকে গ্রেফতার করেন।

ঘটনার বিবরণে প্রকাশ, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব ৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একজন ব্যক্তি গাঁজাসহ ১টি পিকআপ যোগে নাটোর হইতে রাজশাহী জেলার দিকে আসছিলো। উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করে সঙ্গীয় অফিসার ফোর্সসহ রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন বানেশ্বর বাজারে হাজী সরকার মার্কেটের হামদর্দ চিকিৎসা ও বিক্রয় কেন্দ্র এর সামনে পাঁকা রাস্তার উপর ২৫ জুলাই ১.১৫ ঘটিকা হইতে চেকপোষ্ট পরিচালনা শুরু করি। চেকপোষ্ট করাকালীন ১.৩৫ ঘটিকায় ঘটনাস্থল রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন বানেশ্বর বাজারে হাজী সরকার মার্কেটে অবস্থিত হামদর্দ চিকিৎসা ও বিক্রয় কেন্দ্র এর সামনে নাটোর টু রাজশাহী গামী মহাসড়কের উপর দাড় করানো মাত্রই পিকআপের দরজা খুলে ১ জন ব্যক্তি (পিকআপের ড্রাইভার) পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় উক্ত ঘটনাস্থলেই তাকে গ্রেফতার করা হয়।

উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার পুঠিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ২০১৮ সনের ৩৬(১) সারণী ১৯(গ)/৩৮ ধারার মামলা রুজু করা হয়েছে ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button